ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীকে হত্যায় স্বামীর ১০ বছরের কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ১৭ জানুয়ারি ২০২৪  
ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীকে হত্যায় স্বামীর ১০ বছরের কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রী জোসনা বেগমকে হত্যার দায়ে স্বামী ছাত্তার মিয়াকে (৫০) ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র দায়রা ও জেলা জজ শারমিন নিগার রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত ছাত্তার মিয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের হিন্দুপাড়ার মৃত সানু মিয়ার ছেলে। রায় ঘোষনার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।ব্রাহ্মণবাড়িয়ার আদালতের পুলিশ পরিদর্শক কাজী দিদারুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২৮ মে হিন্দুপাড়ায় ছুরিকাঘাতে খুন হন চার সন্তানের জননী জোসনা বেগম। এ ঘটনায় জোসনা বেগমের বাবা আবদুল মন্নাফ বাদী হয়ে নিহতের স্বামী ছাত্তারসহ ৪ জনকে আসামি করে সদর মডেল থানায় মামলা করেন। পরে পুলিশ মামলার আসামি ছাত্তারকে গ্রেপ্তার করে। ছত্তার ম্যাজিষ্ট্রেটের কাছে ১৬৪ ধারা জবানবন্দিতে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার কথা স্বীকার করেন। একই বছরের ৫ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ছাত্তারকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত সাক্ষী ও প্রমাণের ভিত্তিতে প্যানেল কোড ৩০৪ এর পার্ট-১ অনুযায়ী ছাত্তারকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেন। জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয় তাকে।

আরো পড়ুন:

মাইনুদ্দিন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়