ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

গোপালগঞ্জে অভিযান চালিয়ে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৬, ১৭ জানুয়ারি ২০২৪  
গোপালগঞ্জে অভিযান চালিয়ে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

গোপালগঞ্জে অভিযান চালিয়ে একটি ক্লিনিক ও ৩টি ডায়াগনস্টিক সেন্টারে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক রেজার উপস্থিতিতে ও জেলা সিভিল সার্জন ডা. জিল্লুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে ৭জন নারী দালাল আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। সকলকে ৩ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ১ মাসের জেল দেওয়া হয়।

আরো পড়ুন:

সিভিল সার্জন ডা. জিল্লুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে রোগীদের সাথে প্রতারণা করে আসছে বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিকের বেশকিছু দালাল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে ৭জন নারী দালাল আটক করা হয়। পরে সকলকে ৩ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ১ মাসের জেল দেওয়া হলে জরিমানার টাকা দেওয়ায় সকলকে ছেড়ে দেওয়া হয়।

তিনি আরও বলেন, ক্লিনিক ও ডায়াগনস্টিকের মালিকরা রোগীদের সাথে প্রতারণা করছে এমন খবর পেয়ে সেতু ক্লিনিক, আলরাজী ডায়াগনস্টিক, সিকদার ডায়াগনস্টিক ও স্কয়ার ডায়াগনস্টিকে অভিযান চালানো হয়। এসময় বিভিন্ন অপরাধের দায়ে মোট ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়। 

সিভিল সার্জন বলেন, এসব দালালরা ও ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টারগুলো বিভিন্ন সময় রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছে। জেলার স্বাস্থ্য সেবার মানোন্নয়ন ও সাধারণ রোগীরা যাতে সহজে স্বাস্থ্য সেবা পেতে পারে তার জন্য আগামীতেও অভিযান চালানো হবে।

বাদল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়