ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস দোকানে, আহত ১২

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৮, ১৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ২২:২৯, ১৭ জানুয়ারি ২০২৪
নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস দোকানে, আহত ১২

নোয়াখালীর বেগমগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে অবস্থিত দোকানের ভেতরে ঢুকে বাসযাত্রীসহ ১২জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১০জনকে জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বুধবার (১৭ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার বেগমগঞ্জ চৌরাস্তার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা হয়েছে।

আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তারা হলেন, আবদুর রহিম (৫০), গোপাল আশ্চর্য (৫০) ও নজরুল ইসলাম (৩৫)।

আরো পড়ুন:

স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে সোনাইমুড়ী উপজেলা থেকে জেলা শহর মাইজদীগামী যাত্রীবাহী জননী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে নোয়াখালী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে মুকুল ফার্মেসি ও রশীদের মুদি দোকানে ঢুকে পড়ে। এতে ওষুধের দোকান ও মুদি দোকান ভেঙে তছনছ হয়ে যায় এবং বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে দুই দোকানদারসহ ১২জন আহত হন। অপরদিকে,পল্লী বিদ্যুতের দুটি পিলার ক্ষতিগ্রস্ত হওয়ার কারণে কিছু কিছু এলাকায় বিদ্যুৎ সঞ্চালন লাইন বন্ধ আছে।

বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা অসীম কুমার বলেন, আহত পাঁচজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য আরও পাঁচজনকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, চৌমুহনী ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা চালাচ্ছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তবে এ বিষয়ে আইনগত পদক্ষেপ নিবে হাইওয়ে পুলিশ।

সুজন/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়