ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার ডোবায়, মালিক নিহত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ১৮ জানুয়ারি ২০২৪  
নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার ডোবায়, মালিক নিহত

গাজীপুরের শ্রীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার ডোবায় পড়ে মো. মাফিজ মণ্ডল (৬৫) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি এই প্রাইভেটকারের মালিক। ঘটনাটি আশপাশের লোকজন দেখতে পেয়ে ডোবা থেকে দরজা ভেঙে গাড়িচালক ও মালিককে বের করে আনে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে মাওনা ইউনিয়নের বদনীভাঙা গ্রামের গাজীপুর-বদনীভাঙা আঞ্চলিক সড়কের গোপাটের মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লা বলেন, দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।  

নিহত মাফিজ মণ্ডল শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের শৈলাট গ্রামের মো. গোলাম মাওলার ছেলে। জরুরি কাজে ঢাকায় যাওয়ার পথে ঘন কুয়াশায় প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারায় বলে ধারণা স্থানীয়দের।

স্থানীয়রা জানান, চালককে নিয়ে মাফিজ মণ্ডল জরুরি কাজে নিজের প্রাইভেটকারে করে ঢাকা যাচ্ছিলেন। ঘন কুয়াশায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে বদনীভাঙা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে একটি ডোবায় ছিটকে পড়ে যায়। এ সময় পানিতে ডুবে যায় গাড়িটি। দরজা ভেঙে বের করার আগে মালিকের মৃত্যু হয়। চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

রফিক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়