ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

খুলনায় হাড় কাঁপানো শীতের মধ্যে বৃষ্টি 

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৩, ১৮ জানুয়ারি ২০২৪  
খুলনায় হাড় কাঁপানো শীতের মধ্যে বৃষ্টি 

মাঘের হাড় কাঁপানো শীতের মধ্যে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) খুলনায় বৃষ্টি হয়েছে। সকাল থেকে বিকেল পর্যন্ত কয়েক দফার এ বৃষ্টিতে শীতের তীব্রতা আরও বেড়েছে।

সকাল ৯টার পর শহরে হঠাৎ করেই গুঁড়িগুঁড়ি বৃষ্টি নামে। এতে শহর ভিজে যায়। পরে থেমে থেমে দুপুর ও বিকেলে বৃষ্টি হয়। হঠাৎ বৃষ্টির কারণে দুর্ভোগে পড়তে হয়েছে খেটে খাওয়া শ্রমজীবী ও অফিসগামী মানুষের।

খালিশপুর বঙ্গবাসী স্কুল রোডের ফার্নিচার দোকান মালিক মো. রাজু বলেন, কয়েক দিন ধরে খুব শীত। এ জন্য কাজও অনেকটা বন্ধ রয়েছে। আর সকাল থেকে গুঁড়িগুঁড়ি বৃষ্টি হচ্ছে। বৃষ্টির কারণে এখন কাজ একেবারে বন্ধ। সকালে খুব শীত থাকে। তবুও কাজের জন্য বের হতে হয়, পেটটা তো চালাতে হবে।

খুলনার আঞ্চলিক আবহাওয়া অফিসের ইনচার্জ সিনিয়র আবহাওয়াবিদ মো. আমিরুল আজাদ বলেন, আকাশে মেঘ জমার কারণে খুলনা, যশোরসহ বিভিন্ন স্থানে সকাল থেকে গুঁড়িগুঁড়ি বৃষ্টি হচ্ছে। আগামীকাল শুক্রবারও (১৯ জানুয়ারি) আকাশ মেঘলা থাকবে।

তিনি জানান, খুলনায় চলতি বছরের সর্বনিম্ন তাপমাত্রা ছিল বুধবার (১৬ জানুয়ারি)। ওই দিন সর্বনিম্ন ১১ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়। আজ আকাশ মেঘলা থাকলেও তাপমাত্রা কিছুটা বেড়েছে। আজ খুলনায় সর্বনিম্ন তাপমাত্রা ১২ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। ২০ জানুয়ারির পর আবারও তাপমাত্রা কিছুটা কমতে পারে বলে জানান তিনি।
 

নুরুজ্জামান/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়