ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

জমি নিয়ে বিরোধের জেরে হামলার অভিযোগ

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৬, ১৮ জানুয়ারি ২০২৪   আপডেট: ২১:৪৮, ১৮ জানুয়ারি ২০২৪
জমি নিয়ে বিরোধের জেরে হামলার অভিযোগ

ফেনীর সোনাগাজী উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে এক ব্যবসায়ীর পরিবারের ওপর হামলার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের মানু হাজীর বাড়িতে এ হামলায় একই পরিবারের ৪ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- মোহাম্মদ উল্যাহ (৩০), আহমদ উল্যাহ (২৬), বিবি আয়েশা (২০), মনোয়ারা বেগম (৫২)।

এ ঘটনায় আহত মনোয়ারা বেগম বাদী হয়ে একই বাড়ির ছিদ্দিকুর রহমানের ছেলে রুহুল আমিনসহ ৯ জনের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একটি এজাহার দাখিল করেছেন।

এজাহারে অভিযুক্ত অন্য ব্যক্তিরা হলেন- জসিম উদ্দিন (৪৫), জসিম উদ্দিন মিয়া (৫০), মো. শরিফ (২৬), নাসরিন আক্তার পিংকী (৩২), বকুল আক্তার (৪৫), সিরাজ মিয়া (৬৫), ওমর ফারুক (৪২), জয়নাল আবেদীন (৫৫)। তারা সবাই উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের বাসিন্দা।

এজাহার সূত্রে জানা গেছে, সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের মানু হাজী বাড়ীর রুহুল আমিনের পরিবারের সঙ্গে বসত ঘরের জায়গা নিয়ে দীর্ঘদিন থেকে একই বাড়ির বাসিন্দা মোহাম্মদ উল্যাহর পরিবারের সঙ্গে দ্বন্দ্ব চলছিল। বিরোধীয় জায়গাতে স্থাপনা নির্মাণকে কেন্দ্র করে হামলা করা হয়েছে।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাদেকুল করিম আরাফাত বলেন, আহতদের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে একাধিক ক্ষত রয়েছে। লোহা জাতীয় কোনও বস্তু দিয়ে তাদের আঘাত করা হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের ৩ জন শঙ্কামুক্ত। আর গুরুতর আহত মোহাম্মদ উল্যাহকে উন্নত চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় বলেন, জমিজমা নিয়ে বিরোধের জেরে মারামারির ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাহাব/ফয়সাল/এনএইচ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়