ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

তিনি ভুয়া সিআইডি 

ঠাকুরগাঁও প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫২, ১৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ১০:৫৩, ১৯ জানুয়ারি ২০২৪
তিনি ভুয়া সিআইডি 

ঠাকুরগাঁও শহরের আশ্রম পাড়ায় এলাকাবাসীর হাতে মাসুদ রানা পলাশ(৪০) নামে একজন আটক হয়েছেন। পরে তাকে পুলিশে সোপর্দ করেন তারা। পুলিশকে জানান, ইনি সিআইডি পরিচয়ে ভয় দেখিয়ে দীর্ঘদিন ধরে মানুষের অর্থ হাতাচ্ছিলেন।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে ঠাকুরগাঁও শহরের আশ্রম পাড়া এলাকাবাসীর হাতে আটক হন এই ভুয়া সিআইডি।  

জানা গেছে, মাসুদ রানা পলাশ ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার সোলেমান কবিরাজের ছেলে।

এলাকাবাসী জানায়, ওইদিন আশ্রমপাড়া এলাকার এক ব্যক্তিকে সিআইডি পরিচয়ে ধরে নিয়ে যাওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করে পলাশ। ঘটনাকালে আশপাশের মানুষ জড়ো হলে তার প্রতারণা বুঝতে পেরে পুলিশে খবর দেয়। এদিকে পলাশ আটক হওয়ার বিষয়টি জানাজানি হলে তার প্রতারণার শিকার বিভিন্ন ভুক্তভোগী ঘটনাস্থলে জড়ো হতে থাকেন।

পলাশের প্রতারণার শিকার ভুক্তভোগী লুৎফর রহমান বলেন, সোলেমান কবিরাজের কাছে আমার অসুস্থ বাবার চিকিৎসা নিতে গিয়ে পলাশের সাথে আমার পরিচয় হয়। নিজেকে সিআইডি পরিচয় দিয়ে আমাকে একটা কার্ড দিয়ে যে কোনো সমস্যার জন্যে তিনি যোগাযোগ করতে বলেন। আমার এক ভগ্নিপতি ধর্ষণ মামলার আসামি। পলাশ মামলা থেকে তার নাম কাটানোর আশ্বাস দেয়। এর জন্যে পর্যায়ক্রমে তিনি আমার কাছে সাড়ে ৩ লাখ টাকা নিয়ে পালিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফিরোজ কবির বলেন, মুঠোফোনে স্থানীয়দের কাছে পাওয়া তথ্যের ভিত্তিতে আমরা পলাশকে আটক করেছি। পলাশ অন্যান্য বেশকিছু মামলারও আসামি। একজন ভুক্তভোগী লিখিত অভিযোগ করেছে। মামলা প্রক্রিয়াধীন।

হিমেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়