ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

গোপালগঞ্জে হাতুড়িপেটায় কৃষক নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৭, ২০ জানুয়ারি ২০২৪   আপডেট: ২৩:০২, ২০ জানুয়ারি ২০২৪
গোপালগঞ্জে হাতুড়িপেটায় কৃষক নিহত

গোপালগঞ্জের মুকসুদপুরে জমিতে নিড়ানি দেওয়া নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাতুড়িপেটায় মোহসিন শেখ (৪৫) নামের এক কৃষক নিহত হয়েছেন।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে মুকসুদপুর উপজেলার মোচনা গ্রামে মোহসিন শেখকে পেটানো হয়। শনিবার (২০ জানুয়ারি) রাতে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মোহসিন শেখ মুকসুদপুর উপজেলার মোচনা গ্রামের মোতালেব শেখের ছেলে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আশরাফুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে মোচনা গ্রামে জমিতে নিড়ানি দেওয়া নিয়ে মোহসিন শেখ ও তার ভাইদের সঙ্গে প্রতিবেশী দেলোয়ার চোকদার ও তার লোকজনের কথা কাটাকাটি ও হতাহাতি হয়। পরদিন শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে মোচনা হাটে যাওয়ার সময় দেলোয়ার চোকদারসহ ১০-১১ জন মোহসিন শেখসহ তার সঙ্গে থাকা চারজনকে হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পানিতে ফেলে দেয়। পরে খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে প্রথমে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শনিবার বিকেলে মোহসিন শেখের অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওসি জানান, এ ব্যাপারে মোহসিনের পরিবার মুকসুদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে। ওই এলাকার অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছেন। এখন এলাকার পরিস্থিতি শান্ত আছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাদল/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়