ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মৃত্যুর আগ পর্যন্ত যেন আপনাদের পাশে থাকতে পারি : পলক

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ২১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৪:১০, ২১ জানুয়ারি ২০২৪
মৃত্যুর আগ পর্যন্ত যেন আপনাদের পাশে থাকতে পারি : পলক

ডাক টেলিযোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, অতীতে বন্যা, করোনা এবং প্রাকৃতিক দুর্যোগে আপনাদের পাশে ছিলাম। আমি মৃত্যুর আগ পর্যন্ত যেন আপনাদের পাশে থাকতে পারি।

তিনি বলেন, যার জায়গাও নেই ঘরও নেই, তাদের আগে ঘর করে দিতে হবে। যত ঘর লাগে প্রধানমন্ত্রী দেবে। তবে যাদের জায়গা ঘর কিছুই নেই, তাদের আগে দিতে হবে। পরে জায়গা আছে, ঘর নেই তাদের ঘর দেবো। 

তিনি আরও বলেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতার নাম করে কোনো জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি বা প্রশাসনিক কর্মকর্তা, কেউ যদি একটাকাও ঘুষ চায় আপনারা আমাকে জানাবেন।

রোববার (২১ জানুয়ারি) সকালে সিংড়ায় প্রতিমন্ত্রীর নিজ বাসভবনে প্রধানমন্ত্রী ও ব্যক্তিগত তহবিল থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিংড়ার শীতার্ত মানুষের জন্য ৫ হাজার কম্বল পাঠিয়েছেন। আমি ব্যক্তিগতভাবে বিভিন্ন জায়গা থেকে চেয়ে আরও ১৫ হাজার কম্বল সংগ্রহ করেছি। প্রত্যেকটি ইউনিয়নে আমাদের চেয়ারম্যান ও মেম্বারদের মাধ্যমে প্রধানমন্ত্রীর ৪০০ করে কম্বল বিতরণ করা হবে। প্রতিটি গ্রামে খুঁজে খুঁজে যাদের একটা কম্বল কেনার সামর্থ্য নেই, শীতে কষ্ট পাচ্ছে, তাদের বাড়ি বাড়ি গিয়ে কম্বল দেওয়া হবে। পরিবারের প্রবীণ ব্যক্তি, অসহায় দরিদ্র এবং শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল আমরা দেবো। কোনো একটা মানুষ যেন শীতে কষ্ট না পায়। সেজন্য আমাদের নেতৃবৃন্দ ঘুরে ঘুরে বের করবে শীতার্ত মানুষদের।

অনুষ্ঠানে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুল রহমানসহ ১২ ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

আরিফুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়