ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

আমি প্রধানমন্ত্রীর চতুর্থ ভাই: শাহজাহান ওমর 

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ২২ জানুয়ারি ২০২৪  
আমি প্রধানমন্ত্রীর চতুর্থ ভাই: শাহজাহান ওমর 

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য বীর উত্তম ব্যারিষ্টার এম শাহজাহান ওমর বলেছেন, ‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চতুর্থ ভাই। তার তিন ভাই শেখ কামাল, শেখ জামাল এবং শেখ রাসেল ১৯৭৫ সালের ১৫ আগস্ট শহিদ হয়েছেন। সে কারণে প্রধানমন্ত্রী আমাকে চতুর্থ ভাই হিসেবে গ্রহণ করেছেন। আমি তার দল থেকে নির্বাচন করেছি এবং বিজয় অর্জন করেছি।’ 

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে, সকাল ১১টার দিকে শাহজাহান ওমর উপজেলা পরিষদের মূল ভবনের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। দুপুর ১২টায় সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন তিনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার মো. নেছার উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ববি মিতু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দীন সরকার। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে সরকারি-কর্মকর্তা কমচারী এবং উপজেলার মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করেন শাহজাহান ওমর। 

অলোক/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়