ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ব্যারিস্টার সুমনের উপস্থিতি নিয়ে আ.লীগের সভায় হট্টগোল

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪১, ২২ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৫৬, ২২ জানুয়ারি ২০২৪
ব্যারিস্টার সুমনের উপস্থিতি নিয়ে আ.লীগের সভায় হট্টগোল

চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সায়েদুল হক সুমন এমপি

স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে নিয়ে আওয়ামী লীগের সভায় হট্টগোল হয়েছে। রোববার (২১ জানুয়ারি) বিকেলে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা হয়।

রোববার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে বর্ধিত সভার আয়োজন করে চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগ। এতে নবনির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম আকবর হোসেইন জিতু সভায় সভাপতিত্ব করেন। 

সভায় উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক সাথী মুক্তাদির চৌধুরী বলেন, আজকের বর্ধিত সভায় সংসদ সদস্যের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীদের যে মতবিনিময় আহ্বান করা হয়েছে, এটি দলীয় সিদ্ধান্ত কি না? ব্যারিস্টার সুমনকে আওয়ামী লীগ গ্রহণ করেছে কি না? 

সে সময় সভায় উপস্থিত কয়েকজন সাথী মুক্তাদির চৌধুরীর হাত থেকে মাইক কেড়ে নেন এবং বেশ কয়েকজন তেড়ে যান। বিষয়টি নিয়ে হট্টগোল শুরু হয়। আকবর হোসেইন জিতু মাইক হাতে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। কিন্তু, নেতাকর্মীরা হট্টগোল থামাননি। পরে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন মাইক নিয়ে নেতাকের্মীদের উদ্দেশে বক্তব্য রাখলে পরিস্থিতি শান্ত হয়।

ব্যারিস্টার সুমন বলেন, ‌‘আপনারা সবাই আমার অভিভাবক। এখানে অনেক নেতা আছেন, যাদের রাজনীতির অভিজ্ঞতা আমার বয়সের চেয়ে বেশি। আমি স্বতন্ত্র সংসদ সদস্য হলেও আওয়ামী লীগের কর্মী। নেত্রীর কথা অনুযায়ী প্রার্থী হয়েছি। আপনাদের ভোটে নির্বাচিত হয়েছি। এলাকার উন্নয়নের স্বার্থে আপনারদের সঙ্গে আজ (গতকাল রোববার) মতবিনিময় করতে এসেছি।’

সভায় চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবদুল কাদির লস্কর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবু তাহেরসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতু বলেন, আগামী ৩ ফেব্রুয়ারি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক চুনারুঘাট আসছেন। নবনির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের আমন্ত্রণেই তিনি আসছেন। প্রথমে ওই অনুষ্ঠানে আমাদের যাওয়ার সিদ্ধান্ত ছিল না। কারণ প্রতিমন্ত্রীর তরফ থেকে আমাদের বিষয়টি জানানো হয়নি। পরবর্তীতে যেহেতু, আমাদের দলের প্রতিমন্ত্রী আসছেন তাই আমরা অনুষ্ঠানে যাওয়ার সিদ্ধান্ত নেই। ওই অনুষ্ঠান সফল করতে গতকাল রোববার মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি করা হয় সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে।

তিনি আরও বলেন, তার (সৈয়দ সায়েদুল হক সুমন) উপস্থিতি নিয়ে কোনো বিতর্ক হয়নি। কারণ ব্যানারেইতো প্রধান অতিথি হিসেবে তার নাম ছিল। তাছাড়া যেহেতু প্রতিমন্ত্রী তার আমন্ত্রণেই আসছেন তাই তাকে রেখেই অনুষ্ঠান সফলের বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে।

মামুন/মাসুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়