ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

তীব্র শীত

পঞ্চগড়ে মাধ্যমিক স্তরে ৩ দিনের ছুটি, প্রাথমিকে ২ দিন

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ২৩ জানুয়ারি ২০২৪   আপডেট: ১০:৩৪, ২৩ জানুয়ারি ২০২৪
পঞ্চগড়ে মাধ্যমিক স্তরে ৩ দিনের ছুটি, প্রাথমিকে ২ দিন

তীব্র শীতের কারণে পঞ্চগড়ের মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠান ৩ দিন (মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার) বন্ধ থাকবে। একই সঙ্গে ২ দিন (মঙ্গলবার ও বুধবার) পাঠদান বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে প্রাথমিক বিদ্যালয়গুলোকে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল মালেক ও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম মন্ডল এ তথ্য নিশ্চিত করেন।

জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল মালেক বলেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী ও আবহাওয়া অধিদপ্তর থেকে পাওয়া তথ্য মতে পঞ্চগড়ের তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নেমে আসায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম মন্ডল বলেন, সরকারি সিদ্ধান্ত মোতাবেক তাপমাত্রা কমে আসায় এবং শৈত্যপ্রবাহের কারণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী মঙ্গলবার ও বুধবার জেলার সব প্রাথমিক বিদ্যালয়ে পাঠদান বন্ধ থাকবে। তবে অফিস খোলা থাকবে। 

তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের তথ্যমতে, জেলার ওপর দিয়ে মাঝারি ধরণের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। মঙ্গলবার সকাল ৯টায় এখানে রেকর্ড করা হয় ৭ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা। যা চলতি মৌসুমের সর্বনিম্ন।

নাঈম/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়