ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পাঠদান স্থগিত রেখে শিক্ষকদের বর্ষপূতি পালন

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৪, ২৩ জানুয়ারি ২০২৪  
পাঠদান স্থগিত রেখে শিক্ষকদের বর্ষপূতি পালন

মাদারীপুরে প্রাথমিক বিদ্যালয়ের পাঠদান স্থগিত রেখে ২০২৩ ব্যাচের সহকারী শিক্ষকদের বর্ষপূর্তি পুনর্মিলনী অনুষ্ঠান উদযাপন করার অভিযোগ উঠেছে। এতে ব্যাহত হয় পাঠদান, ক্ষুব্ধ অভিভাবকেরা।

সোমবার (২২ জানুয়ারি) সকালে সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আছমত আলী খান অডিটরিয়ামে এই অনুষ্ঠান হয়।

শিক্ষকদের দাবি, অনুষ্ঠানটি মানোন্নয়নে নব নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা, বর্ষপূর্তি অনুষ্ঠান নয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, শিক্ষকরা গান পরিবেশন এবং আনন্দ উল্লাস করছেন। নবনিযুক্ত ৯০ জন শিক্ষকসহ উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাপস কুমার পাল, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মো. হেমায়েত হোসেন।

মাদারীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাপস কুমার পাল বলেন, সদর উপজেলা শিক্ষা অফিসের অনুমতি নিয়ে নবনিযুক্ত সহকারী শিক্ষকরা এই আয়োজন করেছেন। এটা পূর্বের আয়োজন। আজ থেকে বিদ্যালয়ে পাঠদান হঠাৎ করে স্থগিত করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আল মামুন বলেন, পাঠদান বন্ধ রেখে এমনটি করার সুযোগ নেই। আমি বিষয়টি আপনাদের মাধ্যমে জানলাম। তারা উপজেলা পরিষদের অডিটরিয়াম আমাদের কাছ থেকে ব্যবহারের অনুমতিও নেয়নি।

মাদারীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে জানা যায়, ২০২৩ সালের জানুয়ারি মাসে সদর উপজেলায় সহকারী শিক্ষক পদে ১২৮ জন এবং জেলায় মোট শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে ৪২০ জন।

/বেলাল/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়