ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

বগুড়ায় কিশোরের লাশ উদ্ধার

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৫, ২৩ জানুয়ারি ২০২৪  
বগুড়ায় কিশোরের লাশ উদ্ধার

বগুড়ায় তাজবীর ইসলাম (১৫) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার বারোপুর উত্তর পাড়া বালুর ঢিপ মাদারতলা থেকে লাশ‌টি উদ্ধার করা হয়।

‌তাজবীর ইসলাম বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের দশটিকা দক্ষিণ পাড়ার তাজুল ইসলামের ছেলে। সে বারোপুর সোনাপাড়ায় গ্রিলের দোকানে কাজ করত।

নিহতের দুলাভাই শহিদুল ইসলাম বলেছেন, সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে কাজ শেষে নিজের বাইসাইকেল নিয়ে বের হয় তাজবীর৷ কিন্তু, গতকাল সে নি‌র্দিষ্ট সম‌য়ে বাসায় না এলে বিভিন্ন জায়গায় তার খোঁজ করা হয়। তবে, তা‌কে পাওয়া যায়‌নি। গতকাল রা‌তে সে ফি‌রে আসে‌নি। মঙ্গলবার সকালে শুনি, একটা লাশ পাওয়া গেছে। এসে দেখি, আমাদের তাজবীরের লাশ। কিন্তু, তার বাইসাইকেলটি পাওয়া যায়নি।

তাজবীরের ওয়ার্কশপের মালিক রফিকুল ইসলাম বলেছেন, তাজবীর আমার এখানে দুই বছর ধরে কাজ করছিল৷ গতকাল সন্ধ্যা ৭টায় কাজ করে বাইসাইকেল নিয়ে বের হয় তাজবীর। রাত ১টার দিকে তার মা ফোন দিয়ে জানায়, তাজবীর এখনও বাড়িতে ফেরেনি। তাজবীর খুব ভালো ছেলে ছিল। কোনো বাজে নেশাও ছিল না।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেছেন, তাজবীরের শরীরে একাধিক আঘাতের চিহ্ন আছে। এই মুহূর্তে বিস্তারিত বলতে পারছি না৷ তদন্ত চলছে।

এনাম/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়