ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

বরিশালে বাস-প্রাইভেট কারের সংঘর্ষ, আহত ১০

ববি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৬, ২৪ জানুয়ারি ২০২৪  
বরিশালে বাস-প্রাইভেট কারের সংঘর্ষ, আহত ১০

বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে মহাসড়কে বুধবার (২৪ জানুয়ারি) বেলা ১২টার দিকে বাস ও প্রাইভেট কারের সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ১০ জন আহত হয়। আহতরা নগরীর শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

আহতদের মধ্যে ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী তাবাসসুম ইসলাম। তিনি নগরীর রূপাতলী থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে দুর্ঘটনা বাসে উঠেছিলেন। অপরদিকে প্রাইভেট কারে ছিলেন- কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও তার পরিবারের দুজন সদস্য ছিলেন। বাকি আহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গেটের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রাকিবুল আহসানের সরকারি প্রাইভেট কারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা জিসান-আরিয়ান পরিবহন নামক বাসের সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে উপস্থিত থেকে আহতদের উদ্বার করে হাসপাতালে পাঠায় বন্দর থানার ওসি এম আর মুকুল।

এ ব্যাপারে বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ আবদুল কাইয়ুম জানান, দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গেটের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। খবর পাওয়া মাত্রই আমি সেখানে উপস্থিত হই এবং আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

/সাইফুল/মেহেদী/


সর্বশেষ

পাঠকপ্রিয়