ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

শরীয়তপুর স্টেডিয়ামে মেলার আয়োজন বন্ধ

শরীয়তপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৬, ২৪ জানুয়ারি ২০২৪  
শরীয়তপুর স্টেডিয়ামে মেলার আয়োজন বন্ধ

‘স্টেডিয়ামে মাসব্যাপী বাণিজ্য মেলার আয়োজন ক্ষুদ্ধ খেলোয়াড়রা’ এই শিরোনামে রাইজিংবিডি ডটকমে ভিডিও প্রতিবেদন প্রকাশের পর বন্ধ করে দেওয়া হলো শরীয়তপুর স্টেডিয়ামে বাণিজ্য মেলার আয়োজন। বুধবার (২৪ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মু. আব্দুর রহিম। এর আগে গতকাল মঙ্গলবার প্রতিবেদনটি প্রকাশিত হয়। 

স্টেডিয়ামে মেলা বসানোকে কেন্দ্র করে স্থানীয়দের পাশাপাশি ক্রীড়াপ্রেমিদের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল। বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হলে মেলার আয়োজন বন্ধ করার সিদ্ধান্ত দেওয়া হয় প্রশাসনের পক্ষ থেকে। 

মেলার আয়োজক কমিটির সদস্য ওসমান গণি বলেন, আগামী রোববার (২৮ জানুয়ারি) থেকে শহিদ বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে মাসব্যাপী বাণিজ্য মেলা শুরু হওয়ার কথা ছিল। খেলার মাঠে মেলা বসানো নিয়ে ইতোমধ্যে আলোচনা-সমালোচনা শুরু হয়। 

আরো পড়ুন:

শহিদ বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়াম ১৯৮০ সালে শরীয়তপুর সদরের ধানুকা এলাকায় তৈরি করা হয়। এই স্টেডিয়ামে ক্রিকেট ও ফুটবলসহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করে জেলা ক্রীড়া পরিষদ। এই স্টেডিয়ামে এক সঙ্গে কয়েক হাজার মানুষ বসে খেলা উপভোগ করতে পারেন।

সাইফুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়