ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ঈশ্বরদীতে ট্রাক চুরির অভিযোগে আটক ১, ট্রাকের যন্ত্রাংশ জব্দ

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০১, ২৫ জানুয়ারি ২০২৪  
ঈশ্বরদীতে ট্রাক চুরির অভিযোগে আটক ১, ট্রাকের যন্ত্রাংশ জব্দ

পাবনার ঈশ্বরদী থেকে ট্রাক চুরির অভিযোগে দেলোয়ার হোসেন (৩৮) নামে একজনকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে চুরি হওয়া ট্রাকের যন্ত্রাংশ জব্দ করা হয়।

বুধবার (২৪ জানুয়ারি) রাতে যশোর পৌর এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। 

আটক দেলোয়ার যশোর পৌর সদরের বকচর হুসতলা কবরস্থান রোড এলাকার মৃত সদর মিস্ত্রির ছেলে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, গত ১৯ জানুয়ারি দুপুরে টাটা কোম্পানির ΤΑΤΑ-১৬১৫ (২০১৮) মডেলের ৬ চাকার একটি ট্রাক ঈশ্বরদী উপজেলার আলহাজ্ব মোড় এলাকার ছানাউল্লাহর গ্যারেজে রেখে কেবিন তালাবদ্ধ করে রাখেন চালক সামিউল ইসলাম। 

পরদিন ২০ জানুয়ারি সকালে গ্যারেজে গিয়ে তিনি দেখতে পান ট্রাকটি নেই। চোরের দল গ্যারেজের ভেতর থেকে কেবিনের তালা ভেঙে ট্রাকটি চুরি করে নিয়ে যায়। এই ঘটনায় ২২ জানুয়ারি ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেন ট্রাকটির মালিক তানভীর মালিথা। 

মামলার পর পুলিশ সুপার আকবর আলী মুন্সীর সার্বিক তত্বাবধায়নে ও অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের দিকনির্দেশনায় ঈশ্বরদী থানার একটি টিম আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে যশোর পৌরসভার বকচর এলাকা থেকে অভিযুক্ত দেলোয়ার হোসেনকে আটক করে। তার দেওয়া তথ্য অনুযায়ী যশোর পৌর এলাকায় ট্রাকটি বিক্রি করার উদ্দেশ্য খুলে রাখা অবস্থায় ট্রাকের বিভিন্ন যন্ত্রাংশ জব্দ করা হয়।

ওসি জানান, আটক দেলোয়ারের বিরুদ্ধে মারামারি ও চুরিসহ একাধিক মামলা রয়েছে। ট্রাক চুরির ঘটনায় অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আটক দেলোয়ারকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

শাহীন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়