ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

মাশরাফী হুইপ হওয়ায় নড়াইলে আনন্দ মিছিল 

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৬, ২৫ জানুয়ারি ২০২৪  
মাশরাফী হুইপ হওয়ায় নড়াইলে আনন্দ মিছিল 

আনন্দ মিছিল

বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্জতা হুইপ হওয়ায় নড়াইলে আনন্দ মিছিল হয়েছে। আনন্দ মিছিলে শত শত মানুষের সমাগম হয়। নড়াইল হতে রুপগঞ্জ পর্যন্ত শহরের বিভিন্ন মোড়ে মানুষের ভিড়ে যানজট লেগে যায়।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে নড়াইলের মুচিরপোল এলাকা থেকে মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এ সময় নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক অচিন কুমার চক্রবর্তী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাসানুজ্জামান, জেলা যুবলীগের আহ্বায়ক মো. ওহিদুজ্জামান, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মোল্যা সোহেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদার নীল প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:

নেতারা তাদের বক্তব্যে মাশরাফীকে হুইপ হিসেবে নিয়োগ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। দেশ স্বাধীনের পর থেকে বিভিন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়ে সরকার গঠনে ভূমিকা রাখলেও নড়াইল থেকে কেউ মন্ত্রী হননি। সেখানে মাশরাফী হুইপ নির্বাচিত হওয়ায় সবাই খুশী।

নড়াইল-২ (নড়াইল সদর আংশিক ও লোহাগড়া উপজেলা) আসন থেকে ১৯৭০, ৭৩, ৯১, ৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ সালে নৌকা বিজয়ী হয়। ২০১৮ এবং সর্বশেষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে ক্রিকেটার মাশরাফী বিন মুর্তজা বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন।
 

শরিফুল/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়