ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

‘আমাকে আর ফুল দেবেন না, ওই টাকায় কম্বল কিনে দিন’ 

গাইবান্ধা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫০, ২৬ জানুয়ারি ২০২৪   আপডেট: ০৯:৫৪, ২৬ জানুয়ারি ২০২৪
‘আমাকে আর ফুল দেবেন না, ওই টাকায় কম্বল কিনে দিন’ 

আমাকে আর ফুল দেবেন না, ওই টাকা দিয়ে কম্বল কিনে দিন। নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি এ অনুরোধ করেছেন গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ। 

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে নিজের ভেরিফাই ফেসবুক আইডি থেকে তিনি এই পোস্ট করেন। আর এই পোস্টের পর থেকেই প্রশংসার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ সর্ব মহলে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া পোস্টটি হুবহু তুলে ধরা হলো: 

‘প্রিয় গোবিন্দগঞ্জবাসীসহ আমার শুভাকাঙ্ক্ষীবৃন্দ, যারা আমাকে ফুলের শুভেচ্ছা জানাতে চান। তারা ঐ ফুলের টাকা দিয়ে কম্বল কিনে শীতার্ত মানুষের মাঝে অথবা এতিমখানায় দান করুন। এখন থেকে আমি কারো ফুল গ্রহণ করবো না। আপনার এই কাজের মাধ্যমে আমি সন্তুষ্ট হবো।’

সম্প্রতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হন গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদ। নেতা-কর্মী ও সব শ্রেণিপেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয় হওয়ায় ঢাকার শপথ অনুষ্ঠান শেষে গাইবান্ধা ফেরার পর থেকেই একের পর এক ফুলের শুভেচ্ছা দেওয়া হচ্ছিলো তাকে। 

তার এমন পোস্টের বিষয়ে জানতে চাইলে এমপির ঘনিষ্ঠ একাধিক নেতাকর্মী জানান, তীব্র শীতে খুব কষ্টে আছে সাধারণ মানুষ। খাবার কিংবা অন্য কিছুর চাইতে শীতার্ত মানুষের এখন গরম কাপড়ের খুব প্রয়োজন। তিনি ঢাকা থেকে আসার পর থেকেই সাধ্যমতো কম্বল বিতরণের চেষ্টা করছেন। কিন্তু যে পরিমাণ কম্বল প্রয়োজন, সেটা পূরণ করা একজনের পক্ষে সম্ভব হয়ে উঠছে না। তার কাছে মানুষের প্রত্যাশা অনেক বেশি। সাধারণ মানুষের কষ্টের কথা ভেবেই তিনি এই পোস্ট করেছেন। তার এই উদ্যোগকে তাই সবাই খুব ইতিবাচকভাবে নিয়ে প্রশংসা করছে।

মাসুম লুমেন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়