ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

সংসদের এই অধিবেশনেই শ্রম আইন পাস হবে: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ২৬ জানুয়ারি ২০২৪  
সংসদের এই অধিবেশনেই শ্রম আইন পাস হবে: আইনমন্ত্রী

সংসদের এই অধিবেশনেই শ্রম আইন পাশ হবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। শুক্রবার (২৬ জানুয়ারি) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে ষ্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

ড. মুহাম্মদ ইউনূসের মামলায় আইনের ব্যত্যয় ঘটেছে, ১২ জন মার্কিন সিনেটরদের এমন মন্তব্যের প্রেক্ষিতে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, আমি যতটুকু জানি এবং এই মামলার কাগজপত্র দেখেছি, আমি এতটুকু বলতে পারবো বিচারিক আদালতে সুষ্ঠুভাবে এই আইনের যে ধারা সেই ধারা অনুযায়ী বিচার হয়েছে। আমি এর চেয়ে বেশি কিছু বলবো না। যিনি সাজাপ্রাপ্ত হয়েছেন তিনি নিশ্চয় আপিল করবেন। সেখানে কোনো প্রভাব পড়ুক সেটা আমি চাই না।

আইনমন্ত্রী বলেন, যারা বাংলাদেশের আদালত দ্বারা সাজাপ্রাপ্ত এবং অত্যন্ত গর্হিত অপরাধ করে যারা সাজাপ্রাপ্ত তাদের সবাইকে দেশে ফিরিয়ে আনার উদ্যোগ নেবো। উদ্যোগ যেটা আছে সেটাকে আরও শক্তিশালী করার চেষ্টা করবো।

আনিসুল হক নিজ নির্বাচনি এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আওয়ামী লীগ কর্তৃক গণসংবর্ধনাসহ বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিতে ২ দিনের সফরে শুক্রবার সকালে আন্তঃনগর ‘মহানগর এক্সপ্রেস’ ট্রেনে ঢাকা থেকে আখাউড়ায় আসেন।

মাইনুদ্দিন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়