ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

টাঙ্গাইলে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪২, ২৬ জানুয়ারি ২০২৪  
টাঙ্গাইলে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

টাঙ্গাইলের নাগরপুর থেকে ২০ কেজি গাঁজাসহ কথিত সাংবাদিকসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। উপজেলার বটতলা এলাকায় অভিনব কায়দায় মাটির নিচে লুকিয়ে রাখা ২০ কেজি গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (২৬ ডিসেম্বর) রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১৪’র অপারেশনস অফিসার উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে দ্বীন ইসলাম (৩৪) ও কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ী পূর্বপাড়ার মৃত তাহের মিয়ার ছেলে মো. তমিজ উদ্দিন ওরফে স্বপন (২৩)। দ্বীন ইসলাম দৈনিক সূর্যোদয়ের কুমিল্লা প্রতিনিধি।

আরো পড়ুন:

মো. আনোয়ার হোসেন বলেন, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুরের বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী দ্বীন ইসলাম ও স্বপনকে গ্রেপ্তার করা হয়। এসময় নাগরপুরের গয়হাটা গ্রামের গফুর মৃধার ছেলে মো. নান্নু মিয়া পালিয়ে যায়। এসময় তাদের হেফাজত হতে ৫ কেজি ২০০ গ্রাম গাঁজা, ১টি পুরাতন প্রাইভেটকার, ২টি মোবাইল ফোন ও নগদ এক লক্ষ বিশ হাজার নয়শত টাকা উদ্বার করা হয়। পরবর্তীতে, গ্রেপ্তারকৃত আসামির নিকট হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পলাতক আসামির শ্বশুরবাড়ি গয়হাটা গ্রামে মাটির নিচ হতে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা আন্তঃজেলা মাদক কারবারী চক্রের সদস্য এবং তারা মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করত। তারা ব্রাহ্মণবাড়িয়া জেলা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির নিকট বিক্রয় করে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

কাওছার/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়