ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মুক্তিযোদ্ধার স্ত্রীর ঘর বানিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিলেন এসপি

নোয়াখালী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪২, ২৮ জানুয়ারি ২০২৪  
মুক্তিযোদ্ধার স্ত্রীর ঘর বানিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিলেন এসপি

রোজিয়া বেগমকে দেখতে যান পুলিশ সুপার

নোয়াখালীর সদর উপজেলায় জরাজীর্ণ ঘরে থাকা বীর মুক্তিযোদ্ধা মৃত জয়নাল আবেদীনের স্ত্রী রোজিয়া বেগমের (৭৮) একটি ঘরের দায়িত্ব নিয়েছেন জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান। রোববার (২৮ জানুয়ারি) পুলিশ সুপার শীতের উপহার নিয়ে রোজিয়া বেগমকে দেখতে তার বাড়িতে যান। এ সময় তিনি একটি ঘর এবং জয়নাল আবেদীনের কবরস্থান সংরক্ষণের দায়িত্ব নেন।

সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পশ্চিম রাজারামপুর গ্রামে দুই ছেলে ও নাতি-নাতনিদের নিয়ে বসবাস করছেন রোজিয়া বেগম। তার স্বামী জয়নাল আবেদীন বাংলাদেশ পুলিশের সদস্য ছিলেন। তিনি ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশ নেন। ২০০৪ সালে মারা যান। দীর্ঘ দিন ধরে দুই ছেলেকে নিয়ে জরাজীর্ণ ঘরে থাকছেন রোজিয়া বেগম।

পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, ‘মুক্তিযুদ্ধে অংশ নেন জয়নাল আবেদীন। তিনি বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য ছিলেন। তার স্ত্রী কষ্টে আছেন এবং জরাজীর্ণ ঘরে জীবনযাপন করছেন। আমি তাকে একটা ঘর করে দেবো। এ ছাড়া অন্যান্য সুবিধাও দেয়ার চেষ্টা করব।’

পুলিশ সুপারকে পেয়ে আবেগে আপ্লুত রোজিয়া বেগম। তিনি বলেন, ‘আমি খুশি হয়েছি। পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে উনার জন্য দোয়া করব।’

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার বিজয়া সেন, সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি প্রমুখ উপস্থিত ছিলেন। 

সুজন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়