ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

রোহিঙ্গা ক্যাম্পে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২১, ২৯ জানুয়ারি ২০২৪   আপডেট: ০৯:২৫, ২৯ জানুয়ারি ২০২৪
রোহিঙ্গা ক্যাম্পে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

ফাইল ফটো

কক্সবাজারের উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারের জেরে এক নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (২৮ জানুয়ারি) রাতে উপজেলার পালংখালী ইউনিয়নের জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে। উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ইয়াছিন (৩৫) ওই ক্যাম্পের সি-১ ব্লকের বাসিন্দা আব্দুল বারীর ছেলে। তিনি ক্যাম্পটিতে একটি বেসরকারি উন্নয়ন সংস্থার পরিচালনাধীন শিশুদের জন্য চালু থাকা লার্নিং সেন্টারের নৈশপ্রহরী ছিলেন।

আরো পড়ুন:

রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তায় নিয়োজিত এপিবিএন পুলিশ ও স্থানীয়দের বরাতে ওসি শামীম হোসেন বলেন, রোববার রাতে ইয়াছিন প্রতিদিনের মতো নৈশপ্রহরীর দায়িত্ব পালন করছিলেন।

‘রাত সাড়ে ১০ টার দিকে ৭-৮ জন মুখোশধারী তাকে ঘিরে ধরে মারধর শুরু করে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে ইয়াছিনকে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।’- বলেন তিনি।

ওসি আরও বলেন, কী কারণে, কারা এই খুনের ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত নয় পুলিশ। তবে রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারের জেরে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তারেকুর/কেআই

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়