ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ১ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৮:৩৫, ১ ফেব্রুয়ারি ২০২৪
কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কক্সবাজারের রামুতে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ দুইজন নিহত এবং দুইজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার জোয়ারিয়ানালা বাজার এবং রশিদনগর ইউনিয়নের পানিরছড়া মামুন মিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটেছে বলে জানিয়েছেন রামু হাইওয়ে ক্রসিং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল বারী ইবনে জলিল।

নিহতরা হলেন- রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের পূর্ব নোনাছড়ি এলাকার মো. আনোয়ার মিয়ার ছেলে মো. শাহেদ রানা (১৪) এবং রশিদনগর ইউনিয়নের পূর্ব হামিরপাড়ার মোহাম্মদ বাবুলের ছেলে সাইফুল ইসলাম (২৮)। এদের মধ্যে মো. শাহেদ রানা জোয়ারিয়ানালা এইচএম সাঁচি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। আহতরা হলেন- মোহাম্মদ আশরাফ ও আব্দুর রহমান। তারা দুইজনই কক্সবাজারের স্থানীয় বাসিন্দা।

আরো পড়ুন:

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আজিজুল বারী বলেন, সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার জোয়ারিয়ানালা বাজারে সড়কের পাশে প্রাইভেট পড়তে যাওয়ার জন্য শাহেদ রানা অবস্থান করছিল। এক পর্যায়ে কক্সবাজারমুখী হানিফ পরিবহন সার্ভিসের একটি বাস তাকে ধাক্কা দিয়ে গাড়ীসহ চালক পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শাহেদ রানাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে সকালে পৃথক সময়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের পানিরছড়া মামুন মিয়া বাজার এলাকায় যাত্রীবাহী বাস ও মাহেন্দ্র গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং দুইজন আহত হয়েছে বলে জানান রামু হাইওয়ে ক্রসিং থানার ওই অফিসার ইনচার্জ।

ওসি আজিজুল বারী বলেন, কক্সবাজারগামী মারসা পরিবহন সার্ভিসের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা মাহেন্দ্র গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্র গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু এবং দুইজন আহত হন। হতাহতরা মাহেন্দ্র গাড়ির যাত্রী ছিলেন। ঘটনার পরপরই মারসা পরিবহনের বাসটির চালক ও সহকারী পালিয়ে গেলেও দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি পুলিশ জব্দ করেছে।

নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

তারেকুর/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়