ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে কানে ডিজিটাল ডিভাইস নিয়ে পরীক্ষা, আটক ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১০, ২ ফেব্রুয়ারি ২০২৪  
চাঁপাইনবাবগঞ্জে কানে ডিজিটাল ডিভাইস নিয়ে পরীক্ষা, আটক ১

চাঁপাইনবাবগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিজিটাল ডিভাইস ব্যবহার করে পরীক্ষা দেওয়ার অভিযোগে আজিম রেজা (২৯) নামে এক পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের একটি কক্ষ থেকে তাকে আটক করা হয়। পুলিশ জানিয়েছে, কান ও বগলের মধ্যে দুটি ডিজিটাল ডিভাইস ব্যবহার করে পরীক্ষা দিচ্ছিল এই যুবক।

পরীক্ষা কেন্দ্রের একটি কক্ষে পরীক্ষা দিচ্ছিলেন আজিম রেজা। এসময় কক্ষে থাকা শিক্ষকদের সন্দেহ হলে দেহ তল্লাশি করতে চাইলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে আজিম। এসময় দায়িত্বরত পুলিশ সদস্যরা তাকে আটক করে। পরে দেহ তল্লাশি করে ডিজিটাল ডিভাইস পাওয়া যায়।

আটকের পর তার কানে তীব্র ব্যথা হলে জেলা হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয় এই পরীক্ষার্থীকে। পরে চিকিৎসক কানের মধ্যে থেকে একটি ডিভাইস বের করেন।

হাসপাতালের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডা. মো. আব্দুর রহমান বলেন, কানের ভেতরে পাওয়া ডিজিটাল ডিভাইস বের করার পর আজিম রেজার কানের ব্যাথা কিছুটা কমেছে। তবে কি ধরনের ডিভাইস তা পরীক্ষা-নিরীক্ষার আগে নিশ্চিত করে বলা যাবে না।

চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ এজেএম মাসুদুর রহমান বলেন, ডিজিটাল ডিভাইসসহ আটকের পর আজিম রেজাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। একেবারেই নতুন ধরনের ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে পরীক্ষায় অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দিচ্ছিলো আজিম।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মিন্টু রহমান এসব তথ্য নিশ্চিত করে বলেন, ওই পরীক্ষার্থীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শিয়াম/ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়