ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

ঘাটাইলে ড্রাম ট্রাকের ধাক্কায় অটোচালক নিহত, আহত ২

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১২:৩২, ৩ ফেব্রুয়ারি ২০২৪
ঘাটাইলে ড্রাম ট্রাকের ধাক্কায় অটোচালক নিহত, আহত ২

টাঙ্গাইলের ঘাটাইলে মাটি ভর্তি ড্রাম ট্রাকের ধাক্কায়  টিটু খা (৬০) নামে একজন অটোচালক নিহত হয়েছেন। এ সময় আরও দুজন অটোরিকশার যাত্রী আহত হয়েছেন।

শনিবার (৩ জানুয়ারি) সকাল ৮ টায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের ঘাটাইল উপজেলার সালেংকা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত টিটু খা ঘাটাইল উপজেলার লোকের পাড়া ইউনিয়নের মৃত হিটলার খার ছেলে। আহতরা হলেন লোকের পাড়া গ্রামের সাইফুল ইসলাম (৬৫) ও একই গ্রামের গৃহবধু নুরজাহান(৭৫)। স্থানীয়রা সাইফুলকে কালিহাতী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও নুরজাহানকে  টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।                        

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া এ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, শনিবার সকালে তাদের এক আত্মীয়র জানাজায় শরিক হতে একটি অটোরিকশায় করে উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের নাটশালা গ্রামে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে মহাসড়ক পার হয়ে দিঘলকান্দী ইউনিয়নের সালেংকা মোড়ে পৌছালে স্থানীয় একটি ইটভাটার  মাটি ভর্তি ড্রাম ট্রাকের ধাক্কায় অটোচালক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় অটো গাড়ীর দুই যাত্রী আহত হন।                   

এ সময় চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ট্রাকটি আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘাটাইল থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কাওছার/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়