ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

নির্বাচনের বিরোধকে কেন্দ্র করে নরসিংদীতে কালা সুমনকে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৩:২৫, ৩ ফেব্রুয়ারি ২০২৪
নির্বাচনের বিরোধকে কেন্দ্র করে নরসিংদীতে কালা সুমনকে কুপিয়ে হত্যা

নরসিংদীতে সুমন মিয়া (৩২) ওরফে কালা সুমন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। জাতীয় সংসদ নির্বাচনের বিরোধকে কেন্দ্র করে কালা সুমন হত্যাকাণ্ডের শিকার হয়েছেন বলে তার স্ত্রী দাবী করেছেন।

শুক্রবার (২ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এরআগে শুক্রবার  রাত সাড়ে ৯টায় নরসিংদী শহরের চিনিশপুর ইউনিয়নের পশ্চিম ঘোড়াদিয়া এলাকার মোল্লা বাড়ি মসজিদের সামনে এই হামলার ঘটনা ঘটে।

নিহত কালা সুমন ঘোড়াদিয়ার সংগীতা এলাকার ছোবান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে দাসপাড়া এলাকার একটা খানকা শরীফ থেকে গাঁজা সেবন করে সংগীতার দিকে ফিরছিলো কালা সুমন। পরে পশ্চিম ঘোড়াদিয়ার মোল্লবাড়ি মসজিদের সামনে আসলে অস্ত্রধারী সন্ত্রাসীরা তার গতিরোধ করে। এসময় কালা সুমনকে সন্ত্রাসীরা চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। সুমনের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা তাকে ফেলে রেখে চলে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা খারাপ দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে ঢাকা মেডিক্যাল হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় রাত ১টায় তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী নিপা বেগম বলেন, জাতীয় সংসদ নির্বাচনে আমার স্বামী স্বতন্ত্র প্রার্থী ঈগলের নির্বাচন করায় আমার স্বামীকে প্রায়ই  জুয়েল, তার ভাই সোহেল জীবনে মেরে ফেলার হুমকি দিতো। আজ শেষ পর্যন্ত আমার স্বামীকে তারা মেরে আমাকে বিধবা করেছে এবং আমার দুই মেয়েকে করেছে এতিম।  আমি এর বিচার চাই।

এলাকাবাসীরা জানায়, নিহত সুমন মিয়া ওরফে কালা সুমন এক সময় ইউপি সদস্য জুয়েল মেম্বারের অনুসারী ছিল। বর্তমানে তাদের মধ্যে বিরোধ চলছিলো। বিরোধের জেরে এ হত্যার ঘটনা ঘটেছে। 

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, নিহত সুমনের বিরুদ্ধে মাদক, অস্ত্র, বিস্ফোরক মামলা সহ ১০ টি মামলা রয়েছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে, তার তদন্ত চলছে। আমরা ঘটনার রহস্য উদ্ধারে কাজ করছি। মরদেহ ঢাকায় রয়েছে। এঘটনায় এখনও কোন মামলা দায়ের করা হয়নি।

হৃদয়/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়