ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

গাজীপুরে পুলিশ পরিদর্শকের উপর হামলা, গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩২, ৩ ফেব্রুয়ারি ২০২৪  
গাজীপুরে পুলিশ পরিদর্শকের উপর হামলা, গ্রেপ্তার ৬

হোটেলের নষ্ট খাবার ফেরত দেওয়ায় ট্রাফিক পুলিশের এক পরিদর্শকের উপর হামলা চালিয়েছে হোটেলের মালিকের ছেলে ও কর্মচারীরা। এঘটনায় পুলিশ ৬ জনকে গ্রেপ্তার করেছে।

শুক্রবার (২ জানুয়ারি) সাড়ে রাত ১০ টায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে এ হামলার ঘটনাটি ঘটেছে  । 

আহত পুলিশ পরিদর্শক মো. মেহেদী হাসান (৪২) গাজীপুর জেলা ট্রাফিকে কর্মরত রয়েছেন।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, পুলিশ পরিদর্শক মেহেদী হাসান কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় একটি বাড়িতে সপরিবারে ভাড়া থাকেন। শুক্রবার তার বাড়িতে কেউ না থাকায় তিনি দায়িত্ব পালন শেষে রাত ১০টার দিকে ইমা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে রাতের খাবার খেতে যান। ওই সময় তিনি সিভিল পোশাকে ছিলেন। রাতের খাবারের জন্য নেওয়া ডাল ও হালিম থেকে দুর্গন্ধ বের হওয়ায় সেই খাবার তিনি ফেরত দেন। এসময় হোটেল মালিকের ছেলে অলিউল্লাহ ওরফে শান্ত তার কাছে বিল দাবি করেন। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে অলিউল্লাহ তার মুখে আঘাত করে। এ সময়ে হোটেলের কর্মচারীরাও তার উপর হামলা চালিয়ে মারধর করে। পরে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে সফিপুর একটি বেসরকারি  হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ ভর্তি করা হয়। 

খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে হোটেল মালিকের মেয়ের জামাই সাইফুল্লাহ সুমন,  মমিনুল ইসলাম, শাফায়াত হোসেন, আব্দুল রাজ্জাক,  জাহিদ হোসেন ও রাকিবকে গ্রেপ্তার করে। তবে হোটেল মালিকের ছেলে অলিউল্লাহ পালিয়ে গেছেন।

ট্রাফিক পরিদর্শক মেহেদি হাসান বলেন, ক্যাশে থাকা ছেলেকে আমি জিজ্ঞেস করেছি নষ্ট থাকায় আমি হালিম ও ডাল খাইনি তারপরও কেন বিল ধরেছেন। তখন সে আমার সঙ্গে উত্তেজিত হয়ে উঠে। একপর্যায়ে গ্লাস ভেঙ্গে আমার মুখে আঘাত করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, এ ঘটনায় আহত পুলিশ সদস্য বাদী হয়ে  একটি মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ঘটনার মূলহোতা হোটেল মালিকের ছেলে পালিয়ে গেছে।

রেজাউল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়