ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

অন্তরঙ্গ ভিডিও ফাঁসের হুমকি, স্ত্রীর কাছ থেকে টাকা আদায়ের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৩, ৫ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ০৯:৪০, ৫ ফেব্রুয়ারি ২০২৪
অন্তরঙ্গ ভিডিও ফাঁসের হুমকি, স্ত্রীর কাছ থেকে টাকা আদায়ের অভিযোগ

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় স্বামীর বিরুদ্ধে অন্তরঙ্গ সময়ের ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁসের হুমকি দিয়ে স্ত্রীর কাছ থেকে টাকা আদায়ের অভিযোগ উঠেছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) হাতিয়া থানায় এ অভিযোগ করা হয়। অভিযুক্ত আবুল হাশেম (৪১) সোনাদিয়া ইউনিয়নের সোনাদিয়া গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, আবুল হাসেম প্রথম বিয়ের কথা গোপন রেখে বিয়ে করেন অভিযোগকারী ভুক্তভোগীকে। বিয়ের প্রাথমিক অবস্থায় স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য মোবাইলে ধারণ করে রাখতেন আবুল হাসেম। স্বামী হওয়ায় তাতে আপত্তি করতেন না অভিযোগকারী।

পরবর্তীতে আবুল হাসেম স্ত্রীর কাছে টাকা দাবি করতেন। টাকা প্রদানে অস্বীকৃতি জানালে ধারণকৃত শারীরিক সম্পর্কের ভিডিও এবং স্থিরচিত্র ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখানো হতো।

নিরুপায় হয়ে স্বামীকে ৫ লাখ ৭০ হাজার টাকা প্রদান করেন ভুক্তভোগী। গত ১৯ জানুয়ারি আবার ভিডিও ভাইরাল করার ভয় দেখিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করা হয়।

ভুক্তভোগী বলেন, আমার স্বামী আমাদের একান্ত সময়ের ধারণ করা ভিডিওগুলো ভাইরাল করার ভয় দেখাচ্ছে। আমি আমার পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে গেছি। কাউকে মুখ দেখাতে পারছি না। আমি এসব যন্ত্রণা থেকে মুক্তি চাই। না হলে যে কোনো সময় আত্মহত্যা করতে পারি।

অভিযোগ অস্বীকার করে আবুল কাশেম বলেন, তার সঙ্গে ১৫ দিন আগে আমার ছাড়াছাড়ি হয়ে গেছে। সে এখন মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে হয়রানির চেষ্টা করছে। আমার বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণ করতে পারলে আমি সকল শাস্তি মাথা পেতে মেনে নেব।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জিসান আহমেদ বলেন, ভুক্তভোগী নারী থানায় অভিযোগ করেছেন। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি। যদি অভিযোগের সত্যতা পাই তাহলে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া, ভুক্তভোগী যদি কোনো নিরাপত্তা চায় আমরা সহযোগিতা করব।

সুজন/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়