ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মিলন হত্যাকাণ্ড: আদালতে ৪ আসামির স্বীকারোক্তি

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৭, ৫ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১০:৫৮, ৫ ফেব্রুয়ারি ২০২৪
মিলন হত্যাকাণ্ড: আদালতে ৪ আসামির স্বীকারোক্তি

মিলন হোসেন। ফাইল ফটো

কুষ্টিয়ার আলোচিত মিলন হত্যা মামলায় গ্রেপ্তার ছয় আসামির মধ্যে ৪ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অপর দুই আসামির বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। সোমবার (৫ ফেব্রুয়ারি) রিমান্ড আবেদনের ওপর শুনানি হবে।

এর আগে, গতকাল বিকেলে কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদা সুলতানার আদালতে চারজন স্বীকারোক্তি দেন। ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির পাশাপাশি ঘটনার বর্ণনাও দেন তারা। আদালত সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন- কুষ্টিয়া শহরের দেশওয়ালীপাড়ার কাজী লিংকন, হাউজিং ডি ব্লকের সজল ইসলাম, সদর উপজেলার কান্তিনগর গ্রামের জনি প্রামাণিক ও কুমারগাড়া এলাকার ফয়সাল আহমেদ।

গ্রেপ্তার অপর দুজন হলেন- কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সজিব ও হাউজিং সি ব্লকের ইফতি। তাদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

এর আগে, গত শনিবার সন্ধ্যায় কুষ্টিয়া মডেল থানায় অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে মামলা করেন নিহত মিলনের মা শেফালী খাতুন।

রোববার বিকেলে গ্রেপ্তার ছয় আসামিকে আদালতে হাজির করে পুলিশ। পরে রাত সাড়ে ১০টা পর্যন্ত চার আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেন আদালত। জবানবন্দি গ্রহণ শেষে তাদের কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাজু মোহন সাহা বলেন, মিলন হত্যাকাণ্ডে গ্রেপ্তার ছয় আসামিকে বিকেলে আদালতে নেওয়া হয়। তাদের মধ্যে লিংকন, জনি, সজল ও ফয়সাল হত্যার দায় স্বীকার করে দণ্ডবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। গ্রেপ্তার অপর দুই আসামি সজিব ও ইফতির বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বলেন, মিলন হোসেনকে হত্যার ঘটনায় অজ্ঞাতনামা ৭-৮ জনকে আসামি করে মামলা করেছেন নিহতের মা। এ ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। জড়িত অন্যদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

কাঞ্চন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়