ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক কারবারি সনি র‌্যাবের হাতে আটক

মানিকগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ৫ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১২:৩৩, ৫ ফেব্রুয়ারি ২০২৪
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক কারবারি সনি র‌্যাবের হাতে আটক

মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মানিকগঞ্জের চিহ্নিত মাদক কারবারি সনিকে আটক করেছে র‌্যাব। তিনি আত্মগোপনে থেকে দীর্ঘদিন ধরে মাদকের কারবার চালিয়ে যাচ্ছিলেন।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল ৯ টার দিকে সনিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর মানিকগঞ্জ কোম্পানি কমান্ডার লে.কমান্ডার মো. আরিফ হোসেন। রোববার সন্ধ্যার দিকে তাকে আটক করা হয়। পরে আইনানুগ প্রক্রিয়া শেষে তাকে মানিকগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়। 

আটক মো. হেদায়তুর রহমান সনি (৪২) মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম সেওতা এলাকার মৃত আনিছুর রহমানের ছেলে৷ 

লে.কমান্ডার মো.আরিফ হোসেন জানান, মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সনি দীর্ঘদিন ধরে আড়ালে থেকে মাদকের কারবার চালিয়ে যাচ্ছিলেন। মানিকগঞ্জ র‌্যাব-৪ এর একটি টিম তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে আটক করতে সক্ষম হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরে টেকনাফ ও কক্সবাজারসহ সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা, হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল এসব মাদক এনে মানিকগঞ্জ ও ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিক্রি করতেন সনি। ২০২২ সালে ডিবি পুলিশের হাতে হেরোইনসহ তিনি গ্রেপ্তার হন। ওই মামলায় তিন মাস কারাভোগের পর জামিন পান। জামিন পেয়ে তিনি আত্মগোপনে চলে যান। এ সময়ে ডিবির মামলায় সনিকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন আদালত। কিন্তু তিনি ধরা ছোঁয়ার বাইরে গা ঢাকা দিয়ে  মাদকের কারবার অব্যাহত রাখেন। শেষপর্যন্ত সনি র‌্যাবের হাতে আটক হলেন।

চন্দন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়