ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৫০তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪০, ৫ ফেব্রুয়ারি ২০২৪  
অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৫০তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

ব্রাহ্মণবাড়িয়ার প্রাচীন ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৫০তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় ১০৮টি খেলায় বিজয়ী ৩২৪জনের মাঝে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীর পুরস্কার বিতরণ করা হয়।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় জেলা শহরের অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের বোর্ডিং মাঠে ১৫০তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক এই ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এস এম শান্তনু চৌধুরী, জেলা শিক্ষা কর্মকর্তা মো. জুলফিকার হোসেন, সাবেরা সোবহান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বদিউজ্জামান ভূঞা।

প্রাচীন এই বিদ্যাপীঠের ১৫০তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিদ্যালয়ের প্রথম শ্রেণি থেকে দশম শ্রেণির প্রায় দেড় হাজার শিক্ষার্থী অংশ নিয়েছে। বিদ্যালয়ের শিক্ষার্থীরা দীর্ঘ লাফ, উচ্চ লাফ, ১০০ মিটার,  ২০০ মিটার, ৪০০ মিটার, ৮০০ মিটার ও ১ হাজার ৫০০ মিটার দৌড়, গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, বর্শা নিক্ষেপ, চকলেট দৌড়, ব্যাঙ দৌড়, মোরগ লড়াই, পাখি উড়েসহ ১০৮ ধরনের খেলায় অংশ নেয়। ১০৮ ধরনের খেলায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আমন্ত্রিত অতিথিরা। ক্রীড়া প্রতিযোগিতায় সকল অতিথি, আমন্ত্রিত সাংবাদিক ও শিক্ষকদের মাঝে উত্তরীয় ও টুপি বিতরণ করা হয়। অনুষ্ঠানে শিক্ষকদের শুভেচ্ছা উপহার দেওয়া হয়।

মাইনুদ্দীন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়