ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

গভীর রাতে আওয়ামী লীগ নেতার বাড়িতে গুলি ও আগুন 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ৬ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৩:০৯, ৬ ফেব্রুয়ারি ২০২৪
গভীর রাতে আওয়ামী লীগ নেতার বাড়িতে গুলি ও আগুন 

গাজীপুরে শ্রীপুরে গভীর রাতে আওয়ামী লীগ নেতার বাড়ি লক্ষ্য করে গুলি ছুড়েছে দুর্বৃত্ত। এছাড়াও ঐ আওয়ামী লীগ নেতার বাড়ির  বারান্দায় পেট্রোল ঢেলে আগুন দিয়েছে তারা। 

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্জামান। এরআগে সোমবার দিবাগত রাত ৩ টার দিকে শ্রীপুর পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ ভাংনাহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আওয়ামী লীগ নেতার নাম নূরে আলম মোল্লা। শ্রীপুর পৌরসভার ২নং ওয়ার্ডের দক্ষিণ ভাংনাহাটি গ্রামের মৃত তফিল উদ্দিন মোল্লার ছেলে। তিনি শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

ওসি জানান, তার বাড়িকে লক্ষ্য করে দুর্বৃত্তরা ১০ রাউন্ড গুলি ছোঁড়ে। এসময় তারা বাড়ির বারান্দায় পেট্রোল ছিটিয়ে অগ্নিসংযোগ করে। আগুনে বারান্দায় থাকা কিছু আসবাব, খাঁচায় থাকা পাখি পুড়ে মারা গেছে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে যায়। সেখান থেকে গুলির আলামত উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

নূরে আলম মোল্লা বলেন, সোমবার রাত সাড়ে ১২টার সময় একটি নাম্বার থেকে সর্বপ্রথম ফোন দিয়ে আমাকে বলে, ‘আজকে রাতে তোকে মেরে ফেলবো’। তখন আমি তার পরিচয় জানতে চাইলে ফোনের অপর পাশে থাকা ব্যক্তি নিজেকে আক্তার খান বলে পরিচয় দেয়। আক্তার খান আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে গালিগালাজ করার পর তার কাছ থেকে মোবাইল নিয়ে নেয় আরেক ব্যক্তি। সে নিজেকে হাসান খন্দকার বলে পরিচয় দেয়। এসময় সে বলে, ‘আজকের রাতই শেষ রাত তোর, তোকে আজকে মাইরা ফেলবো’। 

এমন হুমকি পেয়ে আমি বাসায় বসেছিলাম। রাত পৌনে ৩ টার দিকে দুইটা মোটরসাইকেল দিয়ে পাঁচজন লোক আসে। তারা এসেই এলোপাথাড়ি গুলি ছোঁড়ে। এসময় বারান্দার গ্লাসে, জানালা-দরজায় ও গ্রিলে গুলি লাগে। পেট্রোল ঢেলে বারান্দায় আগুন ধরিয়েও দেওয়া হয়। এতে বারান্দায় খাঁচায় থাকা কয়েকটি পোষা পাখি পুড়ে যায়। ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল ছেড়ে চলে যায়।

রফিক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়