ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

সুবর্ণচরে চুরি করতে গিয়ে মা-মেয়েকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ৬ ফেব্রুয়ারি ২০২৪  
সুবর্ণচরে চুরি করতে গিয়ে মা-মেয়েকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালীর সুবর্ণচরে ঘরের সিঁধ কেটে চুরি করতে গিয়ে মা-মেয়েকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। 

অভিযোগ, তিন জনের চোর দলের দুইজন গৃহবধূকে (৩০) ও অপর জন তার কিশোরী মেয়েকে (১১) ধর্ষণ করে। চোরের দল যাওয়ার সময় মা ও মেয়ের নাকফুল ও কানের দুল এবং নগদ ১৭ হাজার টাকা নিয়ে যায়। 

সোমবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চর কাজী মোখলেস গ্রামে এ ঘটনা ঘটে। 

ধর্ষণের শিকার ওই গৃহবধূ তিন সন্তানের জননী ও কিশোরী স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার পরিবারটি কয়েক মাস আগে হাতিয়া থেকে এসে ওই গ্রামে নতুন বসতি স্থাপন করে। ওই গৃহবধূর স্বামী পেশায় একজন দিনমজুর। তিনি কাজের জন্য বিভিন্ন এলাকায় গেলে ২/৩ দিন পর বাড়িতে ফেরেন। গত দুদিন আগে তিনি কাজের সন্ধানে আবারও বাইরে যান। এসময় গৃহবধূ বাড়িতে তার তিন সন্তানকে নিয়ে অবস্থান করছিলেন। রাত ২টার দিকে বসত ঘরের সিঁধ কেটে প্রথমে এক চোর ভেতরে প্রবেশ করে ঘরের দরজা খুলে দিলে বাকী দুই চোর ঘরে প্রবেশ করে। এদের মধ্যে দুজন ওই গৃহবধুকে এবং অপর জন কিশোরী মেয়েকে ধর্ষণ করে। চোরের দল যাওয়ার সময় গৃহবধূর হাত-পা ও মুখ বেঁধে মা-মেয়ের নাকফুল ও কানের দুল এবং নগদ ১৭ হাজার টাকা নিয়ে যায়। পরে শিশুদের চিৎকার শুনে আশপাশের লোকজন গৃহবধূর বাঁধন খুলে দেয় ও চরজব্বার থানা পুলিশকে অবহিত করে। 

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গৃহবধূ ও তার মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় মামলা প্রক্রিয়াধীন।

জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি। তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান শুরু হয়েছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে আপনাদেরকে বিস্তারিত জানতে পারবো। 

সুজন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়