ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

দ্বিতীয় পর্বের জন্য বিশ্ব ইজতেমা ময়দান হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ৬ ফেব্রুয়ারি ২০২৪  
দ্বিতীয় পর্বের জন্য বিশ্ব ইজতেমা ময়দান হস্তান্তর

বিশ্ব ইজতেমার প্রথম পর্ব সমাপ্তির পর ইজতেমা ময়দান পুলিশ এবং প্রশাসনের তত্ত্বাবধানে ছিল। দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমার জন্য আনুষ্ঠানিকভাবে ময়দান হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (৬ জানুয়ারি) বিকেলে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমার জন্য মাওলানা সাদ অনুসারীদের নিকট আনুষ্ঠানিকভাবে ময়দান হস্তান্তর করা হয়েছে। বিশ্ব ইজতেমা ময়দানে জেলা প্রশাসনের নিয়ন্ত্রণ কক্ষে হস্তান্তর অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, ডিসি সাউথ মো. ইব্রাহিম খান, গাজীপুর সিটি করপোরেশনের সচিব মো. আব্দুল হান্নান, ইজতেমার মুরুব্বি খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ার মাহফুজ হান্নান, আলমগীর হোসেন, হাবিবুল্লাহ রায়হান, মামুন হাশমী, ডা. আজগর, জমির আলী, আবুল হাসনাত, মোস্তফা কামাল, রুহুল আমিন প্রমুখ।

গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমার জন্য ময়দানের সকল প্রস্তুতি আগের মতো রয়েছে। এর মধ্যে ময়দান হস্তান্তর করা হয়েছে। ইজতেমায় মুসল্লিদের যাবতীয় সুযোগ-সুবিধা আগের মতোই রয়েছে, দ্বিতীয় পর্বেও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, আগামী শুক্রবার (৯ ফেব্রুয়ারি) থেকে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমা শুরু হয়ে চলবে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত, সেদিন আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হবে এবারের বিশ্ব ইজতেমা।

রেজাউল/ফয়সাল


সর্বশেষ

পাঠকপ্রিয়