ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

শেরপুরে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল বিতরণ করলেন রোকেয়া প্রাচী

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৭, ৬ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৮:৪৭, ৬ ফেব্রুয়ারি ২০২৪
শেরপুরে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল বিতরণ করলেন রোকেয়া প্রাচী

শেরপুর পৌরসভার শীতার্ত জনসাধারণের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের কম্বল বিতরণ করেছেন অভিনেত্রী রোকেয়া প্রাচী। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে শেরপুর পৌরসভার পুরাতন ভবন প্রাঙ্গণে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আমিনুল ইসলাম আমিন। এ সময় তারা ৫ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন।

শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে ও পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা এমএ কাদেরের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির সদস্য মো. আজিজুর রহমান আজিজ, জহিরুল হক অপু ও গোলাপ সরকার।

এ সময় রোকেয়া প্রাচী তার সংসার জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন। তিনি বলেন, ‘আমি এই এলাকায় অতিথি নই। আমি এই জেলারই মানুষ। এই জেলায় আমার শ্বশুর বাড়ি। আমি আমার জগতে কাজ করতে গিয়ে জেলার মানুষের অনেক সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি।’ তার স্বামী সার্জেন্ট আহাদ জেলার নালিতাবাড়ী উপজেলার সন্তান ছিলেন। সার্জেন্ট আহাদ সন্ত্রাসীর ছুরিকাঘাতে নিহত হন।

প্রধান অতিথির বক্তব্যে মো. আমিনুল ইসলাম আমিন বলেন, ‘প্রধানমন্ত্রীর সরাসরি নির্দেশনায় এই এলাকার মানুষের জন্য কম্বল বিতরণ করতে এসেছি। আমাদের উচিৎ ছিল, আপনাদের ঘরে ঘরে শীতবস্ত্র পৌঁছে দেয়া। শেখ হাসিনার নেতৃত্বে আমরা আগামীতে ঘরে ঘরে পৌঁছে দেবো।’ 

এ সময় তিনি স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সকলে কাজ করার আহ্বান জানান।

তারিকুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়