ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

বান্ধবীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস, যুবকের কারাদণ্ড

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৪৩, ৭ ফেব্রুয়ারি ২০২৪
বান্ধবীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস, যুবকের কারাদণ্ড

বান্ধবীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস করায় মিজানুর রহমান তুহিন (২৬) নামের এক যুবককে ছয় বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে তিন লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও নয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাজশাহী সাইবার ট্রাইব্যুনালের বিচারক মো. জিয়াউর রহমান এই রায় দেন। দণ্ডপ্রাপ্ত তুহিনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্তি চাতরা চৌদ্দমাথা গ্রামে। তিনি রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিলেন।

আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি ইসমত আরা বলেন, মামলার বাদী ও আসামি দুজনই একই কলেজের শিক্ষার্থী ছিলেন। পড়াশোনা চলাকালীন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে সময় তুহিন বাদীর কিছু ছবি ও অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে রাখেন। পরবর্তীতে তুহিন বাদীকে বিয়ের জন্য চাপ দেন এবং তাকে বিয়ে না করলে এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস করে দেওয়ার হুমকি দেন। কিন্তু তরুণী তাকে বিয়ে করতে রাজি হননি। এরপর বাদীর পরিবার তাকে অন্যত্র বিয়ে দিয়ে দেন।

‘বিয়ের পর থেকে অভিযুক্ত বাদীর সম্পর্কে তার স্বামী এবং শাশুড়ির মোবাইলে বিভিন্ন আপত্তিকর এসএমএস, ছবি এবং ভিডিও পাঠাতে শুরু করেন। একপর্যায়ে ফেসবুকে ‘শেষের কবিতা’ নামে একটি আইডি খুলে সেখানে ওইসব আপত্তিকর ছবি এবং ভিডিও পোস্ট করেন তুহিন। এ ঘটনায় তুহিনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী।’- বলেন তিনি।

কেয়া/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়