ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ধর্ষণ করতেই চুরির নাটক সাজান সাবেক ইউপি সদস্য

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৬, ৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৮:৫০, ৭ ফেব্রুয়ারি ২০২৪
ধর্ষণ করতেই চুরির নাটক সাজান সাবেক ইউপি সদস্য

নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূকে ধর্ষণ করতেই চুরির নাটক সাজিয়েছিলেন সাবেক ইউপি সদস্য আবুল খায়ের মুন্সী (৫০)। বুধবার (৭ ফেব্রুয়ারি) নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান।

তিনি বলেন, পরিকল্পনা অনুযায়ী মেহরাজকে (৪৮) দিয়ে সিঁদ কাটান আবুল খায়ের মুন্সী। পরে গরুর ব্যাপারী হারুনকে (৪২) নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেন। সেই সময় মেহেরাজ ভুক্তভোগীর পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়েকেও ধর্ষণ করে।

পুলিশ সুপার বলেন, এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে আবুল খায়ের মুন্সীকে প্রধান, হারুনকে দ্বিতীয় এবং অজ্ঞাত আরও এক ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেন।

‘তাৎক্ষণিক পুলিশ আবুল খায়েরকে গ্রেপ্তার করে। মঙ্গলবার গ্রেপ্তার করা হয় মেহেরাজকে। মামলার দ্বিতীয় আসামি হারুন পলাতক রয়েছেন।’- বলেন তিনি।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, হারুনের সহযোগিতায় প্রথমে আবুল খায়ের মুন্সি ওই নারীকে ধর্ষণ করে। এরপর হারুন ওই নারীকে ধর্ষণ করে। মেহরাজ পাশের রুমে থাকা ওই নারীর ১২ বছরের মেয়েকে ধর্ষণ করে।

ধর্ষণ শেষে ফিরে যাওয়ার সময় তাদের কানে থাকা স্বর্ণের দুল ও ঘরে থাকা নগদ টাকা নিয়ে যায়। এ সময় ঘটনার বিষয়ে কাউকে কিছু বললে তাদের প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়।

এর আগে, গত সোমবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বসতঘরের সিঁদ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে ধর্ষণ করা হয়।

সুজন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়