ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

সাভারবাসীর উন্নয়‌নে আমি সব সময় নিয়ো‌জিত: উপজেলা পরিষদ চেয়ারম্যান

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২২, ৭ ফেব্রুয়ারি ২০২৪  
সাভারবাসীর উন্নয়‌নে আমি সব সময় নিয়ো‌জিত: উপজেলা পরিষদ চেয়ারম্যান

‘সাভারবাসীর উন্নয়‌নের জন‌্য আমি সব সময় নিয়ো‌জিত। বিপ‌দে-আপ‌দে এলাকাবাসীর পা‌শে থে‌কে‌ছি। নির্বাচন‌কে সাম‌নে রে‌খে কতিপয় কিছু স্বার্থলোভী মহল আমার নামে মিথ‌্যা-বা‌নোয়াট খবর প্রকা‌শে ব‌্যস্ত হ‌য়ে প‌ড়ে‌ছে।’ 

বুধবার (৭ ফেব্রুয়ারি) নিজ অফিসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন সাভার উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

এ সময় তিনি বলেন, যারা আমার নামে মিথ‌্যা-বা‌নোয়াট খবর প্রকা‌শে ব‌্যস্ত হ‌য়ে প‌ড়ে‌ছেন, তা‌দের বল‌বো; আমার সমা‌লোচনা না ক‌রে জনগ‌ণের জন‌্য কাজ করুন। আমা‌কে আমার জনগণ ভা‌লো‌বে‌সে এখা‌নে ব‌সি‌য়ে‌ছেন। জনগণই আমার শ‌ক্তি।

‘যতদিন বাঁচবো সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাব। বিএনপি আমলে আমাকে পুলিশ পিকাপভ্যানের পেছনে বেঁধে পুরো সাভার ঘুরিয়েছে, রক্তে সারা শরীর ভিজে গেছে, তারপরও আমি আ.লীগ ছাড়িনি। সে সময় বিএনপির নাজমুল হুদা বিএনপিতে নেওয়ার জন্য অনেক চেষ্টা করেন। কিন্তু এত নির্যাতন সহ্য করেছি, তবুও দল থেকে বের হ‌য়ে যায়‌নি। জননেত্রী শেখ হাসিনার ডাকে প্রতিটি লড়াই-সংগ্রামে নিজেকে শতভাগ উজাড় করে দিয়েছি। আমি দলের স্বার্থে আমার জনগ‌ণের স্বার্থে কাজ ক‌রে যা‌ব।’

মঞ্জুরুল আলম রাজীব বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আওয়ামী লীগকে তৃণমূল পর্যন্ত বিস্তৃত করেছিলেন; আওয়ামী লীগকে শক্তিশালী করেছিলেন, সাংগঠনিক ভিত মজবুত করেছিলেন। বঙ্গবন্ধু যেভাবে সংগঠনকে গড়ে তুলেছিলেন, সেই ভিত্তিকে থিউরি করে আজকের সাভারের আওয়ামী লীগকে সংগঠিত করেছি।

দলকে উজ্জীবিত রাখতে রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন জানিয়ে তিনি বলেন, গতিশীল নেতৃত্বে সাভারে আজ আওয়ামী লীগ সংগঠিত। তৃণমূলের নেতাকর্মীদের প্রাণবন্ত করে তুলেছি। অপশক্তি আন্দোলনের চেষ্টা করলে রাজপথেই তার জবাব দিতেও এক পা পিছপা হব না।

সাব্বির/এনএইচ


সর্বশেষ

পাঠকপ্রিয়