ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

শৈশবের স্মৃতিময় স্কুলে প্রধান অতিথি হিসেবে সাকিব আল হাসান

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৪, ৭ ফেব্রুয়ারি ২০২৪  
শৈশবের স্মৃতিময় স্কুলে প্রধান অতিথি হিসেবে সাকিব আল হাসান

নিজ শিক্ষা প্রতিষ্ঠানে অনেকবারই এসেছেন। তবে এবারের আসাটা ছিল একটু ভিন্ন। সেই চিরচেনা শৈশবের দুরন্তপনা যেখানে কেটেছে বিশ্ব সেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানের। সেই শিক্ষা প্রতিষ্ঠান মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে এবার প্রধান অতিথি হিসেবে এসেছেন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে মাগুরা সরকারি উচ্চ বালক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য ক্রিকেটার সাকিব আল হাসান। এসময় নতুন প্রজন্মের শিক্ষার্থীদের তিনি বিভিন্ন উপদেশ দিয়েছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ মজুমদার, সহকারী শিক্ষক মৃত্যুঞ্জয় চৌধুরীসহ বিদ্যালয়ের শিক্ষানুরাগীরা।

বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমি এই স্কুলের ছাত্র আমি ছিলাম। এই স্কুলের অনেক ছাত্র ভাল জায়গায় অবস্থান করছে। আমি আশা করব তোমরা ভাল স্বপ্ন দেখবা। সেখান থেকে ভবিষ্যতে মাগুরার হয়ে তোমারা কাজ করতে পারবা। সেটা যেকোনো সেক্টর হতে পারে ডাক্তার, ইঞ্জিনিয়ার, রাজনীতিবীদ, খেলোয়ার।

নতুন প্রজন্মের শিক্ষার্থীদের উদ্দেশে তিনি আরও বলেন, মাদক থেকে দূরে থাকবে। মোবাইল কম ব্যবহার করতে হবে। তাহলে বাংলাদেশ অনেক দূরে এগিয়ে যাবে।

বক্তব্য শেষে প্রধান অতিথি সাকিবকে সম্মাননা স্মারক প্রদান করেন।

শাহীন /ফয়সাল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়