ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

হাতুড়ি দিয়ে থেঁতলে দেওয়া হয়েছে ইউপি চেয়ারম্যানের দুই পা

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫০, ৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ০৯:০৩, ৮ ফেব্রুয়ারি ২০২৪
হাতুড়ি দিয়ে থেঁতলে দেওয়া হয়েছে ইউপি চেয়ারম্যানের দুই পা

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউনিয়নের চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লার (৫০) ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দুই পা থেঁতলে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাতে আলীপুর অগ্রণী ব্যাংক সংলগ্ন রাস্তায় ওপর এই হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

লতাচাপলী ইউনিয়নের চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা বলেন, গ্রামের বাড়ি তাহেরপুর থেকে আলীপুরস্থ বাসায় ফেরার পথে এই হামলা চালানো হয়েছে।

তিনি অভিযোগ করে বলেন, যুবলীগ নেতা নজরুল ইসলাম ফকিরের নেতৃত্বে আলম ফকির, সোহেল ফকির, সেলিম ফকির, শাহীন, সুমন, রাজু ও হেলেন কিলার বিউটিসহ আরও কয়েকজন হাতুড়ি দিয়ে পিটিয়ে আমার দুই পা থেঁতলে দিয়েছে।

আহত ইউপি চেয়ারম্যানের বড় ভাই কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক মোল্লা বলেন, পূর্ব পরিকল্পিতভাবে আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালানো হয়েছে। হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মুমসাদ সায়েম পুনাম বলেন, ইউপি চেয়ারম্যানের দুই পা ও কাঁধসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মহিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, হামলার পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইমরান/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়