ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নড়াইলে স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১১:৩৬, ৮ ফেব্রুয়ারি ২০২৪
নড়াইলে স্কুলছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

নড়াইলের নড়াগাতি থানা এলাকায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় মাহাবুবুর রহমান (৬০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃত মাহাবুবুর রহমান নড়াগাতি থানার চোরখালী গ্রামের মৃত শেখ আবু আলেম শেখের ছেলে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) নড়াগাতি থানা পুলিশ অভিযান চালিয়ে গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল গ্রাম থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ ফেব্রুয়ারি দুপুরে নড়াগাতির একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ওই ছাত্রী টিফিনের জন্য বাড়িতে যাচ্ছিলো। পথিমধ্যে  মাহাবুবুর রহমান শিশুটিকে জোরপূর্বক একটি পরিত্যক্ত একচালা ঘরের মধ্যে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির ডাক চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসলে ধর্ষক তাকে বিবস্ত্র অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভিকটিমের মা বাদী হয়ে নড়াগাতি থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে এ বিষয়ে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিম নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ২২ ধারায় বিজ্ঞ আদালতে জবানবন্দী প্রদান করেছে।

শরিফুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়