ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থীর মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ৮ ফেব্রুয়ারি ২০২৪  
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থীর মৃত্যু

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্বাধীন শেখ (১৪) ও রহমত শেখ (১৪) নামের দুই সহপাঠীর মৃত্যু হয়েছে। এসময় মোটর সাইকেলে থাকা তানজিম শেখ নামে অপর বন্ধু গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বরইবুনিয়া গ্রামের মোল্লা বাড়ির মসজিদের সামনে সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত স্বাধীন শেখ উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামের ডালিম শেখ, রহমত শেখ একই ইউনিয়নের পূর্ব বানিয়ারী গ্রামের মকবুল শেখ ও আহত তানজিম তারাবুনিয়া গ্রামের সাইদুলের ছেলে এবং তারা সবাই বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এই তথ্য নিশ্চিত করে বলেন, তারা সবাই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান চলছে। সকাল সোয়া ৯টার দিকে ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র স্বাধীন শেখ, রহমত শেখ ও তানজিম শেখ মোটরসাইকেলে করে মাটিভাঙ্গার দিকে যাচ্ছিলো। এসময় বরইবুনিয়া শহীদ মোল্লার বাড়ির সামনের রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে  স্বাধীন ও রহমতের সেখানেই মৃত্যু হয়। আর গুরুতর আহত তানজিম শেখকে উদ্ধার করে গোপালগঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য এমজাবুল ইসলাম অনিক বলেন, ওই ৩ বন্ধু একই মোটরসাইকেলে করে এবং অন্য এক বন্ধু অন্য একটি মোটরসাইকেলে করে মাটিভাঙ্গার দিকে যাচ্ছিলো। এসময় তারা পাল্লা দিয়ে দ্রুত গতিতে গাড়ি চালানোর ফলে ওই দুর্ঘটনা ঘটে।
নাজিরপুর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার জিনাত তাসনিম বলেন, তাদেরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ওই ছাত্ররা একটি মোটরসাইকেলে করে দ্রুত গতিতে মাটিভাঙ্গার দিকে যাওয়ার সময় বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে তারা নিহত ও আহত হন।

তাওহিদুল/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়