ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২

পটুয়াখালী(উপকূল)প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৭, ৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২০:৫৪, ৮ ফেব্রুয়ারি ২০২৪
যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২

পটুয়াখালীর গলাচিপায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে রাহাত (২০) ও বেলাল (২২) নামের দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ জন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে পটুয়াখালী-গলাচিপা সড়কের বাদুরা বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে পটুয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৃত রাহাত গজালিয়া ইউনিয়নের গজালিয়া গ্রামের রুহুল আমিন হাওলাদারের ছেলে। মৃত বেলাল গজালিয়া ইউনিয়নে ইসাদি গ্রামের মনির কাজির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল চারটার দিকে ৩০/৩৫ জন যাত্রী নিয়ে ওই বাসটি গলাচিপার হরিদেবপুর ফেরিঘাট থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় বাদুরা বাজার সংলগ্ন এলাকায় পৌঁছালে গ্রিনলাইন পরিবহনের একটি বাস ও মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

পটুয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবদুল আলিম বলেন, ঘটনার পরপরই আমাদের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছেছে। আমরা দুইজনের মৃতদেহ উদ্ধার করেছি। বর্তমানে রেকার দিয়ে বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ইমরান/ফয়সাল


সর্বশেষ

পাঠকপ্রিয়