ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

বিশ্ব ইজতেমা মাঠে ক্রিকেটার মুশফিকুর রহিম 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৯, ৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২০:৫৩, ৮ ফেব্রুয়ারি ২০২৪
বিশ্ব ইজতেমা মাঠে ক্রিকেটার মুশফিকুর রহিম 

শুক্রবার টঙ্গীর তুরাগ নদের তীরে শুরু হচ্ছে বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব। দ্বিতীয় পর্বটি মাওলানা সাদ কান্ধলভির অনুসারীরা আয়োজন করে থাকেন। হঠাৎ আজ বিকেলে ব্যক্তিগত গাড়ি নিয়ে ইজতেমা মাঠে আসেন বাংলাদেশ ক্রিকেটে দলের উইকেট কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে পাঁচটায় নিজ গাড়ি নিয়ে ইজতেমা ময়দানে প্রবেশ করেন মুশফিক। ময়দানে তাকে অভ্যর্থনা জানান কাকরাইলের সূরা ওয়াসিফুল ইসলামের ছেলে মুফতি ওসামা ইসলাম ও মিডিয়া সমন্বয়কারী মোহাম্মদ সায়েমসহ অনন্যরা। 

দ্বিতীয় পর্বে যোগ দিতে গত বুধবার থেকেই মুসল্লিরা ময়দানে আসতে শুরু করেছেন। তবে বৃহস্পতিবার থেকে মুসুল্লির সংখ্যা বেড়েছে। বৃহস্পতিবার বিকেল পর্যন্ত মাওলানা সাদ কান্ধলভির অংশগ্রহণ নিশ্চিত না হলেও ময়দানে এসেছেন তার তিন ছেলে মাওলানা ইউসুফ কান্ধলভি, মাওলানা সাঈদ কান্ধলভি ও মাওলানা ইলিয়াস কান্ধলভি।

এবারের বিশ্ব ইজতেমার প্রথম পর্ব শুরু হয় গত ২ ফেব্রুয়ারিতে। ৪ ফেব্রুয়ারি আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হয়। প্রথম পর্ব সমাপ্তির পর ইজতেমা ময়দান পুলিশ ও প্রশাসনের তত্ত্বাবধানে ছিল। গত মঙ্গলবার বিকেলে দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমার জন্য মাওলানা সাদ অনুসারীদের নিকট আনুষ্ঠানিকভাবে ময়দান হস্তান্তর করা হয়। 

রেজাউল/এনএইচ


সর্বশেষ

পাঠকপ্রিয়