ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

সাংবাদিকের বাড়িতে হামলা-ভাংচুর, কিশোর গ্যাংয়ের সদস্য গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৪, ৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২১:১৪, ৮ ফেব্রুয়ারি ২০২৪
সাংবাদিকের বাড়িতে হামলা-ভাংচুর, কিশোর গ্যাংয়ের সদস্য গ্রেপ্তার

কিশোর গ্যাংয়ের সদস্য গাফফার সেখ।

সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক কলম সৈনিকের সম্পাদক মোহাম্মদ আব্দুল হামিদের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনায় কিশোর গ্যাংয়ের সদস্য গাফফার সেখকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ পৌরসভার সয়াধানগড়া মহল্লা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত গাফফার সয়াধানগড়া মহল্লার ভেজাল সাবান মোড় এলাকার বুদ্ধ সেখের ছেলে।

এর আগে, বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে শহরের পৌর এলাকার সয়াধানগড়া নতুনপাড়া এলাকায় সাংবাদিক আব্দুল হামিদের বাড়িতে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫/২০ জনের নামে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসিবুল্লাহ এ তথ্য নিশ্চিত করে বলেন, হামলার ঘটনায় অভিযুক্ত অস্ত্রধারী গাফফার সেখকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছে থাকা অস্ত্র উদ্ধারে অভিযান চলছে। এ ঘটনায় জড়িতদেরও গ্রেপ্তারে তৎপর রয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, চলতি মাসের ৬ ফেব্রুয়ারি দুপুরে পৌরসভার সয়াধানগড়া মাছুমপুর ঈদগাহ মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কলম সৈনিকের সম্পাদকের ভাগ্নে মো. রানা আহমেদ (২৫) ও অপর ভাগ্নে ঐশ্বর্য্য সেখ’র (২১) কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরের সয়াধানগড়া মহল্লার কিশোর গ্যাংয়ের লিডার কামাল হোসেনের নেতৃত্বে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী রামদা, ছুরি, লোহার রড, লাঠি ইত্যাদি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সাংবাদিকের বসতবাড়ীতে হামলা চালিয়ে শক্তির মহড়া প্রদর্শন করে এবং বাড়ীর লোকজনদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে বাসায় ব্যাপক ভাংচুর করে। এতে প্রায় ১ লক্ষাধিক টাকার ক্ষতিসাধিত হয়েছে।

এসময় সাংবাদিকের স্ত্রী মোছা. সাফিয়া খাতুন, বোন বীর মুক্তিযোদ্ধা রাহেলা খাতুন ও বীর মুক্তিযোদ্ধা মাহেলা বেগম তাদের বাধা দিতে এগিয়ে আসলে তাদেরকেও মারপিট ও অস্ত্র উঁচিয়ে হত্যার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় রাতেই সাংবাদিক আব্দুল হামিদ বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০/১৫ জনের নামে সদর থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। এছাড়াও বেশ কিছু দিন সিরাজগঞ্জ পৌরসভার সয়াধানগড়া মহল্লায় কিশোর গ্যাংয়ের উৎপাত আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। কিশোর গ্যাংদের ঔদ্ধত্যপূর্ণ আচরণে এলাকাবাসীরা আতঙ্কিত ও নিরাপত্তাহীনতায় ভুগছেন।

অদিত্য/ফয়সাল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়