ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

সুবর্ণচরে মা-মেয়েকে ধর্ষণ 

গ্রেপ্তারের পর দ্বিতীয় আসামি চার দিনের রিমান্ডে

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১১:৪৮, ৯ ফেব্রুয়ারি ২০২৪
গ্রেপ্তারের পর দ্বিতীয় আসামি চার দিনের রিমান্ডে

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া দ্বিতীয় আসামি মো. হারুনের (৪২) চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ভোর রাতের দিকে তাকে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে বিকালে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও চরজব্বার থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন। শুনানি শেষে আদালতের সিনিয়র ম্যাজিস্ট্রেট তানিয়া ইসলাম চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।  

মামলার তদন্ত কর্মকর্তা ও চর জব্বার থানার পুলিশ পরিদর্শক জয়নাল আবেদীন জানান, বৃহস্পতিবার ঢাকার গাবতলী এলাকা থেকে থেকে হারুনকে গ্রেপ্তার করা হয়। তারপর তাকে নোয়াখালী এনে তার দেখানো মতে মামলার আলামত নাক ফুল ও কানের দুল উদ্ধার করা হয়। বিকেলে তাকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। সন্ধ্যায় শুনানি শেষে বিচারক চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২ থেকে ৩টার মধ্যে সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামের একটি বসত বাড়িতে সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী দিনমজুর হওয়ায় কাজের সুবাদে বাইরে ছিলেন। এ সুযোগে চুরির নাটক সাজিয়ে ধর্ষণের ঘটনা ঘটায় ধর্ষকরা। নির্যাতিতার দায়ের করা মামলার তিন আসামিই গ্রেপ্তার হয়েছে। প্রথম আসামি আবুল খায়ের মুন্সি সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ইউপি মেম্বার। ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়ার পর তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়। 

সুজন/টিপু   


সর্বশেষ

পাঠকপ্রিয়