ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

টেকনাফে বাসের ধাক্কায় ২ রোহিঙ্গা শিশু নিহত

কক্সবাজার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৩:০২, ৯ ফেব্রুয়ারি ২০২৪
টেকনাফে বাসের ধাক্কায় ২ রোহিঙ্গা শিশু নিহত

কক্সবাজার-টেকনাফ মহাসড়কে পায়রা সার্ভিস নামের বাসের ধাক্কায় মোহাম্মদ ইসমাঈল (৮) ও মোহাম্মদ হাসান (৫) নামে রোহিঙ্গা শিশু নিহত হয়েছে। 

নিহত মোহাম্মদ ইসমাঈল টেকনাফের আলিখালী ২৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-২৬ ব্লকের সালেহ আহমদের ছেলে এবং মোহাম্মদ হাসান একই এলাকার মোহাম্মদ রফিকের ছেলে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ২৫ নম্বর ক্যাম্পের হেড মাঝি নুরুল আমিন বলেন, কক্সবাজার থেকে টেকনাফগামী পায়রা সার্ভিস নামের একটি বাস দ্রুত গতিতে আসছিলো। এসময় লেদা ব্রিজের পাশে ওই দুই রোহিঙ্গা শিশু রাস্তা পার হচ্ছিলো। বাসটির ধাক্কায় ঘটনাস্থলে দুই শিশু মারা যায়।

স্থানীয়দের বরাতে টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাইয়ুম জানান, শুক্রবার সকালে কক্সবাজার-টেকনাফ সড়ক দিয়ে রোহিঙ্গা শিশু মোহাম্মদ ইসমাঈল ও মোহাম্মদ হাসান তাদের বাবাদের সঙ্গে নিজেদের ক্যাম্প থেকে পার্শ্ববর্তী শালবাগান ২৬ রোহিঙ্গা ক্যাম্পে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলো। এক পর্যায়ে টেকনাফগামী পায়রা পরিবহন সার্ভিসের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই শিশু মারা যায়। ঘটনার পরপরই চালক ও সহকারি গাড়ি ফেলে পালিয়ে যায়। দুর্ঘটনা কবলিত গাড়িটি জব্দ করা হয়েছে।

নিহতদের লাশ হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান হাইওয়ে পুলিশের এ পরিদর্শক।

তারেকুর/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়