ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

ট্রাকের পিছনে ধাক্কা 

মোটরসাইকেলের ১ আরোহী নিহত, আরেকজনের অবস্থাও সঙ্কটাপন্ন 

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২১, ১১ ফেব্রুয়ারি ২০২৪  
মোটরসাইকেলের ১ আরোহী নিহত, আরেকজনের অবস্থাও সঙ্কটাপন্ন 

নোয়াখালীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা লেগে আরিফ হোসেন (২৪) নামে একজন শিক্ষানবিশ চিকিৎসক প্রাণ হারিয়েছেন। এতে মোটরসাইকেলের অপর আরোহীও গুরুতর আহত হয়েছেন। 

নিহত আরিফ হোসেন নোয়াখালী সদর উপজেলার পূর্ব এওজবালিয়া ইউনিয়নের গুনবলির বাড়ির আব্দুল মান্নানের ছেলে। তিনি ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের শিক্ষানবিশ চিকিৎসা সহকারী।

আহত আরোহীর নাম ফাহিমুল হক তুহিন (২৪)। তিনিও ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের শিক্ষানবিশ চিকিৎসা সহকারী। তাকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার নোয়াখালী ইউনিয়নের ডাক্তার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহিদুল হক রনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, রাস্তার পাশে মালামাল নামানোর জন্য একটি ট্রাক দাঁড়ানো অবস্থায় ছিল। ওই সময় আরিফ ও তুহিন মোটরসাইকেলে করে আসছিলেন। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সেই ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে তারা সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন।  

তিনি আরও জানান, দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা অপর যুবক তুহিনের অবস্থাও গুরুতর। তাকে মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অরিফের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা আছে।

সুজন/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়