ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

বাগমারায় সোহাগ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ১১ ফেব্রুয়ারি ২০২৪  
বাগমারায় সোহাগ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

রাজশাহীর বাগমারা থানায় মো. সোহাগ (২৬) হত্যা মামলার আসামিকে শিবলু রহমানকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে ঝিকড়া বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি বাগমারার কুদাপাড়া পশ্চিমপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, গ্রেপ্তারের পর দুপুরেই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করা হলো।

আরও পড়ুন: বাগমারায় আহত বন্ধুকে দেখতে এসে তরুণ খুন

নিহত সোহাগের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়। তিনি ঢাকায় থাকতেন। গত ২ ফেব্রুয়ারি সকালে সোহাগের বন্ধু বাগমারার মরুগ্রাম ডাঙ্গাপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মনাহার ইসলামকে (২৮) পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। রাজনৈতিক বিরোধ ও এলাকার একটি পুকুরকে কেন্দ্র করে ওই ঘটনাটি ঘটে। খবর পেয়ে সোহাগসহ তিন বন্ধু মনাহারকে ঢাকা থেকে দেখতে আসেন। এ সময় গ্রামে তাদের দেখে মনাহারের প্রতিপক্ষরা তাদের ওপর হামলা করে। তখন দুজন পালিয়ে বাঁচলেও সোহাগকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। গ্রামের এক গলির ভেতর থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এ ঘটনায় নিহত সোহাগের চাচাতো ভাই সাইফুল ইসলাম সাগর বাদী হয়ে পরদিন বাগমারা থানায় হত্যা মামলা করেন। এ মামলায় গত ৭ ফেব্রুয়ারি নওগাঁর আত্রাই উপজেলার দিঘা ব্রিজ বাজার এলাকা থেকে রহিদুল ইসলাম নামের আরেক আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। রহিদুল মরুগ্রাম ডাঙ্গাপাড়া গ্রামের সগর উদ্দীনের ছেলে। মামলার অন্য আসামিরা পলাতক।

কেয়া/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়